আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১১:৪০
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রিয়াঙ্কার জন্য রান্না করলেন নিক

প্রিয়াঙ্কার জন্য রান্না করলেন নিক


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/১১/২০২০ , ৫:০০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


হাতে আছে সিনেমা ‘ম্যাট্রিক্স ফোর’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। আমাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি হয়েছে, শেষ করেছেন আত্মজীবনীমূলক বই আনফিনিশড।

এরপর নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হয়েছেন নতুন সিনেমা ‘নিউ ইয়ার্স ডে’ নিয়ে। রবার্ট রদ্রিগেজ পরিচালিত ছবিটি মুক্তি পাবে নতুন বছরের শুরুতে। পেশাজীবন ও ব্যক্তিজীবন দিয়ে প্রিয়াঙ্কা আকাশে উড়ছেন বলা যায়।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আছে নিজেদের বিলাসবহুল আবাসন। সেখানেই পোষা কুকুর ডায়না, পান্ডা, জিনোদের নিয়ে লকডাউনে ছুটি কাটলেস প্রিয়াঙ্কা ও তার জীবনসঙ্গী নিক জোনাসের। তবে এই অবসর দারুণ উপভোগ করেছেন এই দম্পতি। সম্প্রতি নিক ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর কাছে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন সে কথা। নিক বলেন, ‘গত দুই বছরে আমরা কখনোই এভাবে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ পাইনি। আমরা দুজনই খুব ব্যস্ত জীবন যাপন করি। আর প্রিয়াঙ্কা তো আমার চেয়েও বড় তারকা। আমরা নিজেরাই রান্না করেছি। একজন আরেকজনের কাছ থেকে চুক্তি করে বিনিময় প্রথার মতো নানা কিছু শিখেছি।’

গত দুই বছরে আমরা কখনোই এভাবে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ পাইনি। আমরা দুজনই খুব ব্যস্ত জীবন যাপন করি। আর প্রিয়াঙ্কা তো আমার চেয়েও বড় তারকা। আমরা নিজেরাই রান্না করেছি। একজন আরেকজনের কাছ থেকে চুক্তি করে বিনিময় প্রথার মতো নানা কিছু শিখেছি।

লকডাউনে নিকের কাছে পিয়ানো বাজানো শিখেছেন প্রিয়াঙ্কা। বিনিময়ে নিককে কী শিখিয়েছেন, তা অবশ্য জানা যায়নি। তবে প্রিয়াঙ্কাকে রান্না করে খাইয়েছেন নিক। প্রিয়াঙ্কা জানিয়েছেন, নিক তার চেয়ে ভালো রান্না পারেন। তাকে দিয়ে ভারতীয় রান্নার কোর্সও করাতে চান প্রিয়াঙ্কা।

আদর করে নিক তার চেয়ে ১০ বছরের বড় প্রিয়াঙ্কাকে ডাকেন প্রি। অন্যদিকে ভক্তরা এই দম্পতিকে ডাকেন নিকিয়াঙ্কা। নতুন স্বাভাবিকে পুরোদমে নিজের পুরোনো ব্যস্ততায় ঝাঁপিয়ে পড়েছেন প্রিয়াঙ্কা।

Comments

comments

Close
%d bloggers like this: