আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সকাল ১০:৩৭
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘ক্যারিয়ারে তো ছিটকেও পড়তে পারি’

‘ক্যারিয়ারে তো ছিটকেও পড়তে পারি’


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/১১/২০২০ , ৯:১৫ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


গত কয়েক বছরে নতুন যারা বলিউডে এসেন তাদের মধ্যে অন্যতম তাপসী পান্নু। দক্ষিণী সিনেমা থেকে তিনি বলিউডেও নিজের অভিনয়ের মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। সিনেমা বাছাইয়ের ক্ষেত্রে তিনি নিজের মধ্যে ভিন্নতাও বজায় রেখেছেন।

এক সাক্ষাত্কারে তাপসী বলেন, ‘আসলে ক্যারিয়ার কখন, কোথায় যায় সেটি তো বলতে পারি না। ক্যারিয়ার থেকে ছিটকেও পড়তে পারি। তাই প্রতিটি সিনেমার আগে সেখানে আমার চরিত্রের গুরুত্ব ও গল্প—এই দুটি নিয়ে আমাকে ভাবতে হয়।’

এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘রাশমি রকেট’-এর জন্য জোরসোর প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। এই সিনেমাটিতে রাশমি নামের একজন গুজরাটি দৌড়বিদের চরিত্রে অভিনয় করছেন তাপসী। স্পোর্টস ড্রামা ঘরানার এই সিনেমায় তার চরিত্রের জন্য ফিটনেস খুবই জরুরি। তাই দীর্ঘ বিরতির পর আগের ফর্মে ফিরে যেতে এখন বাড়তি পরিশ্রম করতে হচ্ছে তাকে।

সেসব প্রস্তুতির ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ভক্তদের আপডেট জানাতে মোটেও ভুল করেন না তাপসী। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে যোগাসন করতে দেখা যায়।

ক্যাপশনে লেখেন, ‘তীর ও ধনুক।’ তিনি আরো জানান, এই প্রস্তুতি তার ‘রাশমি রকেট’ সিনেমার জন্যই। আকর্ষ খুরানার পরিচালনায় ‘রাশমি রকেট’ সিনেমাতে প্রিয়াংশু পেনুলিকে তাপসীর স্বামীর ভূমিকায় দেখা যাবে।

Comments

comments

Close
%d bloggers like this: