আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সকাল ১১:২৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা আইপিএল শেষ হতেই দু’হাজার কড়কনাথ মুরগি অর্ডার দিলেন ধোনি!

আইপিএল শেষ হতেই দু’হাজার কড়কনাথ মুরগি অর্ডার দিলেন ধোনি!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৪/১১/২০২০ , ১০:২৭ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


এবারের মতো আইপিএল শেষ। সুতরাং অফুরন্ত সময় আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো মাহির হাতে। তাই মহেন্দ্র সিং ধোনি নাকি ঠিক করে ফেলেছেন, নিজস্ব পোলট্রি খুলবেন। অর্গ্যানিক ফার্মিং করতে আগেই দেখা গিয়েছে তাঁকে। এবার মুরগির ব্যবসায় হাত পাকানোর সিদ্ধান্ত নিলেন তিনি। হ্যাঁ, খবর কিন্তু এমনটাই।
শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি দু’হাজার কড়কনাথ মুরগি অর্ডার দিয়েছেন তিনি। কুচকুচে কালো রঙের এই বিশেষ প্রজাতির মুরগি সচরাচর দেশে পাওয়া না। এতে অন্যান্য মুরগির তুলনায় প্রোটিন অনেকটাই বেশি। নেই ফ্যাট আর কোলেস্টেরলও। তাই স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত উপকারী। আবার স্বাদেও অন্য চিকেনকে হার মানায় কড়কনাথ। আর এই মুরগি নিয়েই পোলট্রি ফার্ম খুলবেন ধোনি। যা খবর, আগামী মাসেই অর্ডার করা মুরগি পৌঁছে যাবে প্রাক্তন ভারত অধিনায়কের কাছে।
২০১৯ বিশ্বকাপের পর ২২ গজ থেকে লম্বা বিরতি নিয়েছিলেন ধোনি। ভারতীয় দলের জার্সি গায়ে দেশ-বিদেশে আর খেলতে দেখা যায়নি তাঁকে। অবশেষে গত ১৫ আগস্ট অবসর ঘোষণা করেন। তারপর আইপিএলের হাত ধরেই ২২ গজে প্রত্যাবর্তন। তবে মাঝের এই সময়টায় তাঁকে একাধিকবার অর্গ্যানিক ফার্মিং করতে দেখা গিয়েছে। কখনও ট্রাক্টর চালিয়েছেন তো কখনও নিজে হাতে চাষ করেছেন। সেসব ভিডিও ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু হঠাৎ পোলট্রি ফার্ম গড়ার শখ কেন হল ক্যাপ্টেন কুলের? এ প্রশ্নের উত্তর একমাত্র তিনিই দিতে পারবেন। তবে জানা গিয়েছে, এক বন্ধুর মাধ্যমে ঝাবুয়ার কড়কনাথ মুর্গা রিসার্চ সেন্টারের ডিরেক্টর আইএস তোমারের সঙ্গে আলাপ হয় ধোনির। তাঁর থেকে খোঁজখবর নিয়ে এই ব্যবসায় এগোনোর কথা ঠিক করেন।
২০২১ আইপিএলে খেলবেন, সে কথা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন মাহি। যা শুরু হবে আগামী বছর এপ্রিল-মে মাসে। তাই হাতে অঢেল সময়। আর এর মধ্যেই নিজের ব্যবসা জমিয়ে তোলার ইচ্ছে নাকি রয়েছে ধোনির। বলাই বাহুল্য, তিনি যাতেই হাত দেবেন, তা সোনা হতে বাধ্য।

Comments

comments

Close
%d bloggers like this: