আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:২৭
সর্বশেষ সংবাদ
রাজনীতি বাইডেনের দৃষ্টি আকর্ষণ করতেই বাস পোড়ানো হয়েছে : জাফরুল্লাহ

বাইডেনের দৃষ্টি আকর্ষণ করতেই বাস পোড়ানো হয়েছে : জাফরুল্লাহ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১৩/১১/২০২০ , ৬:০৪ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আমেরিকার নতুন প্রেসি‌ডেন্ট জো বাইডেনের দৃষ্টি আকর্ষণ করার জন্যই গতকাল বাস পোড়ানো হয়েছে। জো বাইডেন নির্বাচিত হওয়ার পর সবাইকে ফোন দিয়েছেন, কিন্তু শেখ হাসিনাকে ফোন দেন নাই। আর তাই জো বাইডেনের দৃষ্টি আকর্ষণের জন্য গতকাল বাস পোড়ানো হয়েছে। তিনি (হাসিনা) বোঝাতে চেয়েছেন, এ দেশে সন্ত্রাস আছে। এ সন্ত্রাস দমন করতে হলে তা‌কে দরকার।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে এক নাগরিক সভায় তিনি এসব কথা বলেন।

জাফরুল্লাহ বলেন, বর্তমানে বাংলাদেশের গণতন্ত্র কবরে শায়িত। এখন আমরা অপেক্ষায় আছি আল্লাহু আকবার বলে এটা (গণতন্ত্র) মাটি চাপা দেব? নাকি হরিবোল বলে আগুনে পোড়াব? এই গণতন্ত্র মুক্তির একটাই পথ আছে। তা হলো সম্মিলিতভাবে সবাইকে রাস্তায় নামতে হবে।

বিএনপির উদ্দেশ্যে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়ার ওপর এত অত্যাচার করা হচ্ছে তারপরও কিভাবে তারা সয়ে যাচ্ছে? এত নেতাকর্মীদের জামিন দেয় কিন্তু বেগম খালেদা জিয়াকে দেয় না। অত্যন্ত দুর্ভাগ্যজনক ও নিন্দনীয়।

নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনের সভাপ‌তি‌ত্বে সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, কবি আবদুল হাই শিকদার, বিএফইউজের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রোকন, মহাসচিব এম আব্দুল্লাহ, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ, বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের একাংশের সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক বাকের হোসাইন প্রমুখ।

Comments

comments

Close
%d bloggers like this: