আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৫৭
সর্বশেষ সংবাদ
খেলাধূলা সেলফি তুলতে যাওয়ায় ভক্তের ফোন ছুড়ে ফেললেন সাকিব

সেলফি তুলতে যাওয়ায় ভক্তের ফোন ছুড়ে ফেললেন সাকিব


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১২/১১/২০২০ , ৫:৩০ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


পূজা মন্ডপের উদ্বোধন করতে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে কোলকাতা গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটের এই রাজপুত্রকে কাছে পেয়ে এক ভক্ত তার সাথে সেলফি তুলতে গেলে সেই ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন সাকিব।

আজ বৃহস্পতিবার ( ১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মন্ডপের উদ্বোধন করার কথা টাইগার অলরাউন্ডারের। সে কারণে দুপুর ১টার দিকে বেনাপোল দিয়ে ভারতে ঢুকেছেন তিনি। সাকিবকে এতো কাছে পেয়ে এক ভক্ত দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। কিন্তু মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে গেলেন সাকিব। শুধু রেগেই যাননি, সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে সেই ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।

বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে আগামীকাল ১৩ নভেম্বর আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন বলেও জানান তিনি।

সম্প্রতি আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে আবারো ক্রিকেটে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে, গত বৃহস্পতিবার মধ্যরাতে দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই শুক্রবার সকালে গুলশানে একটি সুপার শপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

যুক্তরাষ্ট্রের মতো করোনা বিস্তারকারী দেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে এবং করোনা পরীক্ষা ছাড়াই এমন জনাকীর্ণ অনুষ্ঠানে সাকিবের উপস্থিতি ব্যাপক সমালোচিত হয়েছে। করোনা মহামারীতে দেশের নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে জনসমাগমে উপস্থিত হওয়ায় সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: