আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:১১
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ আত্রাইয়ে চোলাই মদসহ আটক ৩

আত্রাইয়ে চোলাই মদসহ আটক ৩


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১২/১১/২০২০ , ৪:৫২ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


নওগাঁর আত্রাই থানা পুলিশ এক অভিযান চালিয়ে ১১৪ লিটার দেশি তৈরি চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা রুজু করা হয়েছে এবং আজ বৃহস্পতিবার তাদেরকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, দীর্ঘদিন থেকে উপজেলার কয়েকটি স্পটে চোলাই মদ তৈরি করে রমরমা মাদক ব্যবসা করে আসছিল একটি পরিবার।
এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাতে আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিনের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমান, এসআই প্রদীপ কুমার ও এএসআই মনিরুল ইসলাম ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার কাশিয়াবাড়ি ও সদুপুর এলাকা থেকে ১১৪ লিটার চোলাই মদ উদ্ধার করেন।
এ সময় এ মদ তৈরি ও বিক্রির সাথে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার খোলাপাড়া গ্রামের রামসঙ্খর চৌধুরীর স্ত্রী শ্রীমতি স্বরসতী চৌধুরী (৫৩), রাজন চৌধুরীর স্ত্রী রেখা রাণী চৌধুরী (৩০) ও বলরামচক চৌধুরীপাড়া গ্রামের মৃত নাছির সরদারের ছেলে সেলিম সরদার (৩৮)।
আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা রুজু করা হয়েছে এবং গতকাল বৃহস্পতিবার তাদেরকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
যেখানেই মাদক, সেখানেই আমাদের অভিযান। আত্রাইকে মাদকমুক্ত করতে আমরা সর্বাতœক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Comments

comments

Close
%d bloggers like this: