আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১১:৩৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ চিলমারীতে আইপিএল বাজিতে হেরে আত্মহত্যার চেষ্টা

চিলমারীতে আইপিএল বাজিতে হেরে আত্মহত্যার চেষ্টা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১২/১১/২০২০ , ৪:১৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


কুড়িগ্রামের চিলমারীতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) খেলার বাজিতে অর্থ হেরে কীটনাশক পান করে হামিদুল ইসলাম(১৫) নামে এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছে। গতকাল বুধবার বিকেলে রমনা ইউনিয়নের সরকারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
এসময় হামিদুল ইসলামকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন। সে রমনা সরকারী বাড়ীর আলম মিয়ার ছেলে বলে জানা গেছে।
এলাকাবাসী জানান, ১৫ বছর বয়সী হামিদুল ইসলাম বিভিন্ন সময়ে তার মায়ের গচ্ছিত টাকা চুরি করে নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) খেলায় বাজি ধরতো। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে মায়ের গচ্ছিত ৯হাজার টাকা নিয়ে বাজি ধরে বাজিতে হেরে যায় হামিদুল। ঘটনা জানতে পেরে বুধবার দুপুরে হামিদুলের মা ছেলের কাছে টাকার হিসাব চাইলে রেগে গিয়ে ওইদিন বিকেলে নিজ শয়নঘরে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালায় হামিদুল।
এসময় হামিদুলের মা দেখতে পেয়ে চিকিৎকার করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন।

Comments

comments

Close
%d bloggers like this: