আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১০:৫৬
সর্বশেষ সংবাদ
খেলাধূলা নিয়ম ভেঙে সুযোগ হারাল ওয়েস্ট ইন্ডিজ

নিয়ম ভেঙে সুযোগ হারাল ওয়েস্ট ইন্ডিজ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/১১/২০২০ , ১২:১৭ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। দেশটিতে ক্যারিবিয়ানরা তিনটি টি-টুয়েন্টি ও দুইটি টেস্ট খেলবে। এর আগে সেখানে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকার কথা তাদের। কিন্তু ইতোমধ্যেই কোয়ারেন্টাইনে নিয়ম ভঙ্গ করার অভিযোগ উঠেছে উইন্ডিজ ক্রিকেটারদের বিরুদ্ধে। ফলে বাবলের মধ্যে থাকা ক্রিকেটাররা হারাচ্ছেন অনুশীলনের সুবিধা।
সিরিজ খেলার জন্য এর মধ্যেই নিউজিল্যান্ড পৌঁছে কোয়ারেন্টাইন শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ। দুইটি আলাদা বাবলের মধ্যে থেকে অনুশীলন করছিলেন ক্রিকেটাররা। কিন্তু অভিযোগ উঠেছে, দুইটি আলাদা বায়ো বাবলের গ্রুপ নিজেদের মধ্যে খাবার বিনিময় করে নিয়মভঙ্গ করেছেন। সেজন্য বাবল শেষ না হওয়া পর্যন্ত কোনো ধরনের অনুশীলন করতে পারবেন না কেউ। শুক্রবার শেষ হওয়ার কথা বাবলের সময়।
নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, বাবলের মধ্যে থাকা ক্রিকেটারদের নিয়মভঙ্গের জন্য আপাতত অনুশীলন করতে পারছেন না কেউ। বাইরের কারও সাথে ক্রিকেটাররা মিশেছে, এমন প্রমাণ তারা পাননি। সফর বাতিলের মতো কিছু হচ্ছে না। তবে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড আলাদাভাবে এই ঘটনা তদন্ত করার ঘোষণা দিয়েছে।
এর মধ্যে আইপিএল শেষে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের ক্রিকেটাররা রওনা দিয়েছেন। নিউজিল্যান্ডে ফিরে তাদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেটি শেষ হওয়ার এক দিন পরেই শুরু হবে অকল্যান্ডে প্রথম টি-টুয়েন্টি। এরপর টি-টুয়েন্টি সিরিজ শেষে হ্যামিল্টন ও ওয়েলিংটনে হবে দুইটি টেস্ট।

Comments

comments

Close
%d bloggers like this: