আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:২৮
সর্বশেষ সংবাদ
খেলাধূলা সৌরভকে উপেক্ষা করে আইপিএল নিয়ে বোর্ডের প্রশংসায় বিতর্কে শাস্ত্রী!

সৌরভকে উপেক্ষা করে আইপিএল নিয়ে বোর্ডের প্রশংসায় বিতর্কে শাস্ত্রী!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১২/১১/২০২০ , ১০:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


মির‌্যাকল করে দেখাল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। করোনার কারণে ভারত থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরশাহিতে জাঁকজমক ভাবেই আয়োজিত হল আইপিএল ২০২০। দেখতে-দেখতে সেই আইপিএল শেষও হয়ে গেল। দুবাইতে ফাইনালে দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারিয়ে চলতি মরশুমের আইপিএল চ্যাম্পিয়ন হল মুম্বাই ইন্ডিয়ান্স। এই নিয়ে পঞ্চম বারের মতো আইপিএল ট্রফি জিতল রোহিত শর্মার দল।
সফল ভাবে আইপিএল আয়োজন করার জন্য সারা দুনিয়ার কাছেই প্রশংসিত বিসিসিআই। তার চেয়েও বেশি নেটপাড়ার লোকজন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ। এদিকে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী ধন্যবাদই জানালেন না সৌরভকে। জয় শাহ, ব্রিজেশ প্যাটেল-সহ বোর্ডের অন্যান্য কর্মকর্তাদের আরবে খুবই সফল ভাবে আইপিএল আয়োজন করার জন্য ধন্যবাদ জানালেও, ইচ্ছে করেই রবি শাস্ত্রী এড়িয়ে গেলেন সৌরভের নাম। আর যে কারণে সোশ্যাল মিডিয়ায় লোকজন তীব্র নিন্দা করেছেন রবি শাস্ত্রীর।

বিসিসিআই-কে শুভেচ্ছাবার্তা জানিয়ে ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী লিখছেন, ‘জয় শাহ, ব্রিজেশ প্যাটেল, হেমঙ্গ আমিন এবং বিসিসিআই-এর মেডিক্যাল স্টাফেরা, আপনারা অসম্ভবকে সম্ভবকে দেখালেন। অনেক ধন্যবাদ। ঠিক যেন স্বপ্নের মতোই আইপিএল খেলা হল।’ রবি ট্যুইটারে তাঁর এই পোস্টে যেমন বিসিসিআই-কে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন, তেমনই আবার জয় শাহ, ব্রিজেশ প্যাটেল, হেমঙ্গ আমিনদেরও ট্যাগ করে শুভেচ্ছা জানিয়েছেন।
আর সেখানেই উঠছে প্রশ্ন। যে আইপিএল এক সময়ে অনিশ্চিত হয়ে পড়েছিল, তারই অত্যন্ত সফল আয়োজনের মূল কান্ডারি যে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, তা নেটাগরিকদের জানা। দেশে আইপিএল আয়োজন যখন একপ্রকার অসম্ভব হয়ে পড়েছিল, সেই সময়ে ক্রিকেটের এই মহাকুম্ভলিগ যে হবেই, তা নিশ্চিত করে জানিয়েছিলেন বোর্ড সভাপতি সৌরভ। তাঁর নামই নিলেন না রবি শাস্ত্রী? ইচ্ছে করেই কি সৌরভকে শুভেচ্ছা জানালেন না রবি, এই প্রশ্নই উঠছে সোশ্যাল মিডিয়ায়।

ট্যুইটারেই এক ইউজার আবার রবি শাস্ত্রীকে বিষয়টা মনে করিয়ে দিয়েছেন। আর তার জন্য তিনি শেন ওয়ার্নের একটি ট্যুইট শেয়ার করেন। প্রাক্তন এই অজি স্পিনার কিন্তু আইপিএল ২০২০ আয়োজনের জন্য সৌরভকেই বাহবা দিয়েছেন। শেন ওয়ার্ন তাঁর ট্যুইটে লিখছেন, ‘ এমন সফল ক্রিকেট লিগ আয়োজন করার জন্য, বিসিসিআই, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং আইপিএল-এর প্রত্যেক স্টাফকে অসংখ্য ধন্যবাদ। প্রত্যেক প্লেয়ারকে অনেক ধন্যবাদ এতটা ত্যাগ করার জন্য। মুম্বইকে অনেক শুভেচ্ছা এবং দিল্লিও এই সিজনে খুব ভালো খেলেছে।’

Comments

comments

Close
%d bloggers like this: