আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:১১
সর্বশেষ সংবাদ
বিনোদন নগ্নতা অপরাধ হলে ‘বাবা’দের গ্রেপ্তার করা হোক

নগ্নতা অপরাধ হলে ‘বাবা’দের গ্রেপ্তার করা হোক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১১/২০২০ , ১:২০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


কিছুদিন আগে ভারতের গোয়ায় গিয়ে সমুদ্র বন্দরে খোলামেলা ফটোশুট করেছিলেন বিতর্কিত মডেল পুনম পান্ডে। সে জন্য তার নামে থানায় অভিযোগ করা হয়। এরপর ৫৫তম জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌঁড়াতে দেখা যায় ভারতের সুপারস্টার মডেল মিলিন্দ সোমনকে।

মিলিন্দের ওই ছবি প্রকাশ্যে আসতেই পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে। মিলিন্দের নগ্ন দৌড় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সেলেবদের একাংশ, সেই সময় পুনম পান্ডের ভিডিও নিয়েও সরব হন বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার অপূর্ব আসরানি।

তিনি বলেন, মিলিন্দের নগ্ন দৌড় যদি প্রশংসা পায়, তাহলে সৈকতে অর্ধনগ্ন হওয়ার অভিযোগে পুনমের বিরুদ্ধে কেন এফআইআর দায়ের করা হলো! পুনম এবং মিলিন্দের তুলনা নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়, সেই সময় ভারতের এই সুপারস্টার মডেলের বিরুদ্ধে আচমকাই দায়ের করা হয় অভিযোগ, যা নিয়ে এবার সরব হলেন অভিনেত্রী পূজা বেদী।

টুইট করে পূজা বলেন, ‘মিলিন্দের নগ্ন দৌড়ের মধ্যে কোনো অশ্লীলতা নেই। মিলিন্দের ছবি দেখে যারা অশ্লীল বলেছেন, তাদের মনের মধ্যেই কিছু রয়েছে। একজন সুপুরুষ হওয়ার অপরাধে মিলিন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হচ্ছে।’

পাশাপাশি নগ্নতা যদি অপরাধ হয়, তাহলে নাগা-সাধু বাবাদের গ্রেফতার করা উচিত বলে মিলিন্দের হয়ে পক্ষ নিয়েছেন পূজা।

গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়ানোর অভিযোগে মিলিন্দ সোমনের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারায় দায়ের করা হয় অভিযোগ। যদিও মিলিন্দ সোমনের তরফে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করা হয়নি।

Comments

comments

Close
%d bloggers like this: