আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ শ্রীমঙ্গলে ১০০০ দোকানে সাঁটানো হলো ‘নো মাস্ক, নো সার্ভিস’ স্টিকার

শ্রীমঙ্গলে ১০০০ দোকানে সাঁটানো হলো ‘নো মাস্ক, নো সার্ভিস’ স্টিকার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১১/২০২০ , ৫:৫৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


কোভিড-১৯ সংক্রমনের ‘সেকেন্ড ওয়েভ’ মোকাবেলায় জনগনকে সচেতন করতে শ্রীমঙ্গলে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইনের অংশ হিসেবে গতকাল ও আজ শহরের ১০০০ দোকানে সাটাঁনো হয়েছে ‘নো মাস্ক, নো সার্ভিস’ স্টিকার ।
আজ বুধবার বিকেল ৪টায় শ্রীমঙ্গল শহরের প্রাণকেন্দ্র চৌমোহনা চত্বরে ক্যাম্পেইন চলাকালে করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায় জনসচেতনতামুলক বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।
উপস্হিত ছিলেন সকল স্তরের সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, স্কাউট ও রোভার সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
পরে স্কাউট ও রোভার সদস্যসহ সকলেই বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাট, শপিংমলসহ সারা শহরে নো মাস্ক, নো সার্ভিস লেখা সম্বলিত স্টিকার সেঁটে দেন। গতকাল শহরে ৪০০ এবং আজ ৬০০ স্টিকার সাঁটানো হয়।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, আগামীকাল থেকে মোবাইল কোর্টের অভিযান চলবে। কাউকে মাস্ক ছাড়া পাওয়া গেলে মোবাইল কোর্টের মাধ্যমে জেল/ জরিমানা করা হবে। তিনি সকলকে মাস্ক পরার আহবান জানিয়ে বলেন, মাস্ক ছাড়া কোন সরকারি-বেসরকারি অফিসসহ কোথায়ও সেবা পাওয়া যাবে না। তিনি আরো বলেন, মাস্ক পড়ুন, সেবা নিন। মাস্কবিহীন কাউকে ছাড় দেয়া হবে না।

Comments

comments

Close
%d bloggers like this: