আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১০:১০
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ আক্কেলপুরে রেললাইনের পাশ থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

আক্কেলপুরে রেললাইনের পাশ থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/১১/২০২০ , ২:৫০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


নিখোঁজের ৫ দিন পরে জয়পুরহাটের আক্কেলপুরে রেললাইনের পাশ থেকে বস্তাবন্দি অর্ধগলিত অবস্থায় এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ বুধবার ভোরে আক্কেলপুর উপজেলার জোয়ানা রেলব্রীজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই কিশোরের নাম নাজমুল হোসেন। সে পার্শ্ববর্তী নওগাঁর বদলগাছী উপজেলার পূর্ব খাদাইল গ্রামের আলামিন হোসেনের ছেলে এবং স্থানীয় খাদাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত ৬ নভেম্বর শুক্রবার বিকেলে একটি বিয়ের অনুষ্ঠান থেকে নাজমুলের মোবাইলে কল আসলে নাজমুল বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর তাকে না পাওয়া গেলে পরদিন শনিবারে মোবাইল থেকে কল করে এক ব্যক্তি ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। টাকা দিতে চাইলে ফোন কেটে দেয়। পরে ওই দিন ৪ জনকে আসামি করে বদলগাছী থানায় অপহরণ মামলা করেন নাজমুলের বাবা।
পরে বুধবার ভোরে বস্তাবন্দি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
নিহত নাজমুল হোসেনের বাবা আলামিন বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের বিচার চাই।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বস্তাবন্দি অবস্থায় অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনী প্রক্রিয়ায় লাশটি বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রায়হান হোসেন বলেন, নিহত নাজমুলের বাবা গত শনিবার থানায় একটি অপহরন মামলা দায়ের করলে ৪ জনকে আটক করা হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইতু নামের এক মেয়েকে থানায় নেওয়া হয়েছে। ময়নাতদন্ত করে ঘটনার সত্যতা জানা যাবে।

Comments

comments

Close
%d bloggers like this: