আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:১১
সর্বশেষ সংবাদ
খেলাধূলা কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিতর্ক

কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিতর্ক


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১১/১১/২০২০ , ১০:০০ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


সন্তানসম্ভবা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকতে অস্ট্রেলিয়া সফরে পুরো সময় ভারতীয় দলের সঙ্গে থাকবেন না বিরাট কোহলি। যা নিয়ে মিশ্র পতিক্রিয়া তৈরি হয়েছে।
জানুয়ারিতে বাবা হবেন ভারত অধিনায়ক কোহলি। সেই সময় ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরে থাকবে। কোহলি তাই অ্যাডিলেড টেস্ট খেলে দেশে ফেরার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে আবেদন জানিয়েছিলেন। যেন ওই সময় তিনি স্ত্রী আনুশকার পাশে থাকতে পারেন। বোর্ড কোহলিকে সেই অনুমতি দিয়েছে।
কিন্তু এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই কোহলির পিতৃত্বকালীন ছুটি নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের দাবি, মহেন্দ্র সিং ধোনি কিন্তু মেয়ে জিভার জন্মের সময় কাছে থাকতে পারেননি। সেই সময় তিনি জাতীয় দলের দায়িত্ব পালন করছিলেন।
অস্ট্রেলিয়া–নিউজিল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের সময় জিভার জন্ম হয়। সেই সময় ধোনি দলকে নেতৃত্ব দিচ্ছিলেন। সাংবাদিকেরা ধোনিকে প্রশ্ন করেছিলেন, এমন গুরুত্বপূর্ণ সময় তিনি স্ত্রী ও মেয়ের পাশে থাকতে পারছেন না বলে খারাপ লাগছে কি না?
ধোনি বলেছিলেন, ‌আমি এখন দেশের হয়ে প্রতিনিধিত্ব করছি। বিশ্বকাপ আমাদের কাছে গুরুত্বপূর্ণ। বাকি সবকিছুর জন্য সময় পড়ে রয়েছে।
অনেকেই ধোনির উদাহরণ টেনে কোহলিকে পিতৃত্বকালীন ছুটি নিয়ে খোঁচা দিচ্ছেন। তবে কোহলিকে সমর্থনও জানিয়েছেন অনেকে। তাদের দাবি, গুরুত্বপূর্ণ সময় স্ত্রীর পাশে থাকতে চেয়েছেন কোহলি। এতে কোনো ভুল নেই।

Comments

comments

Close
%d bloggers like this: