আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:৪২
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ খাগড়াছড়িতে অনৈতিক কার্যক্রমের দায়ে দুইজনের কারাদণ্ড

খাগড়াছড়িতে অনৈতিক কার্যক্রমের দায়ে দুইজনের কারাদণ্ড


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১১/১১/২০২০ , ১২:৫০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা অনৈতিক কর্মকান্ডের অপরাধে দু’জনকে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম।
স্থানীয় ও প্রত্যক্ষসূত্রে জানা যায়, কলোনীপাড়া গ্রামের মৃৃত আবদুল জলিলের স্ত্রী হ্যাপি আক্তার ও সাঁওতাল পাড়া গ্রামের মৃত আ. খালেকের ছেলে মনির হোসেন রোববার সন্ধ্যা ছয়টার দিকে তেতুল টিলা এলাকায় অপকর্ম করার সময় স্থানীয়রা ব্যাপারটি অবগত করেন পানছড়ি থানার ওসি দুলাল হোসেনকে। ওসির নির্দেশে এসআই লিটন চাকমা ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।
পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম দ. বিধি ২৯১ গণ উপদ্রব সংগঠিত করার অপরাধে হ্যাপি আক্তারকে সাত দিন ও মনির হোসেনকে পনের দিনের কারাদন্ড প্রদান করা হয়।
পানছড়ি থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, পানছড়িতে অনৈতিক কর্মকান্ডে দু’জনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
কলোনীপাড়া গ্রামের মৃৃত আবদুল জলিলের স্ত্রী হ্যাপি আক্তার সাঁওতাল পাড়া গ্রামের মৃত আ. খালেকের ছেলে মনির হোসেন রোববার সন্ধ্যা ছয়টার দিকে তেতুল টিলা এলাকায় অপকর্ম করার সময় স্থানীয়রা হাতে-নাতে ধরে ব্যাপারটি পানছড়ি থানাকে অবগত করেন।

Comments

comments

Close
%d bloggers like this: