আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সকাল ১১:৫০
সর্বশেষ সংবাদ
খেলাধূলা বিসিবির ফিটনেস টেস্টে ফেল নাসির হোসেন ও সোহাগ গাজী

বিসিবির ফিটনেস টেস্টে ফেল নাসির হোসেন ও সোহাগ গাজী


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১০/১১/২০২০ , ৮:০৭ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


ফিটনেস টেস্টে ফেল করায় বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফটে থাকতে পারবেন না নাসির হোসেন ও সোহাগ গাজী। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ক্রিকেটারদের ফিটনেস টেস্ট শেষ হচ্ছে বুধবার। সাকিবের সাথে টেস্ট দেবেন আরো কয়েকজন। প্লেয়ার্স ড্রাফটে নাম তুলতে পাশ করতে হবে বিপ টেস্টে। মঙ্গলবার সর্বোচ্চ ১৩ দশমিক ৬ স্কোর করেছেন মেহেদী মিরাজ। তবে ফেল করেন নাসির হোসেন ও সোহাগ গাজী।
নাসির হোসেন, টাইগার স্কোয়াডের গুড ফিনিশার যেন নিজেই ফিনিশ, ফুরিয়ে গেছেন। বিপ টেস্টে নুন্যতম ১১’র বিপরীতে নাসিরের স্কোর মাত্র সাড়ে আট। অথচ বঙ্গবন্ধু টি-টোয়েন্টির জন্যই তার চেয়ে বেশ সিনিয়র আশরাফুল, রাজ্জাক, শাহরিয়ার নাফিসরা এখনো কত ফিট। প্রথম দিনই চমক দেখান বিপ টেস্টে।
জাতীয় দলে এখন আর জায়গা পাননা নাসির। ২০১৬ সালের পর থেকেই অনিয়মিত নাসির। একের পর এক নারী স্ক্যান্ড্রেলে সমালোচিত হন নাসির। খেলার প্রতি একাগ্রতা কমে বেশ। জাতীয় দলে ফেরার শেষ সুযোগটাও হাত ছাড়া হয় খ্যাপ খেলে ইনজুরি পড়লে। এখন তার জীবনে ঘরোয়া ক্রিকেটে খেলাটাও অনেক দুরের কিছু মনে হয়।

একই অবস্থা সোহাগ গাজীরও। অল রাউন্ডার হিসেবে কি শুরুটাই না করেছিলেন গাজী। সংবরণের অভাবে খেই হারান দ্রুতই। সমালোচিত হন অশালীন আচরণে।
প্রথমদিনে বেশিরভাগ ক্রিকেটার ফিটনেস টেস্টে ভালো করলেও ২য় দিনে ফিট ক্রিকেটারের সংখ্যা তুলনামুলক কম পাওয়া গেছে। একদিন পরেই টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট। পাঁচ দলে ভাগ হয়ে চার ক্যাটেগরিতে খেলবে ক্রিকেটাররা।

Comments

comments

Close
%d bloggers like this: