আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১১:১৬
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ গৌরীপুরে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে খালু গ্রেফতার

গৌরীপুরে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে খালু গ্রেফতার


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১০/১১/২০২০ , ৬:৩৭ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


ময়মনসিংহের গৌরীপুরে স্ত্রী’র বড়বোনের মেয়ে(ভাগ্নি)কে ধর্ষণের অভিযোগে খালু সোহাগ মিয়া (৩৪) কে গ্রেফতার করেছে গৌরীপুর থানা পুলিশ। আজ মঙ্গলবার (১০ নভেম্বর/২০২০) দুপুরে তাকে গৌরীপুর থানা থেকে আদালতে প্রেরণ করা হয়।
উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে অভিযুক্ত সোহাগ মিয়া। নির্যাতনের শিকার মেয়েটির বাড়ি উপজেলার বোকাইনগর ইউনিয়নে। সে সোহাগের স্ত্রীর বড় বোনের মেয়ে। সর্ম্পকে ভাগ্নি হয়।
মামলার বিবরণে জানা গেছে, দুই বছর পূর্বে সোহাগ তার নিজের সন্তানদের দেখাশোনার জন্য স্ত্রীর বড় বোনের ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন। চলতি বছরের ১৫ অক্টোবর থেকে একাধিকবার সোহাগ মিয়া নিজ বাড়িতে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে সোমবার রাতে গৌরীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে অভিযুক্ত সোহাগ মিয়াকে গ্রেফতার করেছে।
নির্যাতনের শিকার মেয়েটির মা বলেন, আমার মেয়ে তার খালুর বাড়িতে থাকলেও প্রায়ই এখানে বেড়াতে আসতো। সম্প্রতি মেয়েটি আমার এখানে বেড়াতে না আসায় আমি তার সাথে যোগাযোগ করে মেয়েকে বাড়ি পাঠাতে বললে সে কালক্ষেপণ করতে থাকে। পরে আমি ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বলে জানতে পারি সে ধর্ষণের শিকার হয়েছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং অদ্য মঙ্গলবার (১০ নভেম্বর/২০২০) দুপুরে গ্রেফতারকৃত আসামি সোহাগ মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: