আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন মিমের জন্মদিন আজ

মিমের জন্মদিন আজ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১০/১১/২০২০ , ১১:০০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম। একযুগ আগে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে তার মাথায় ওঠে লাক্স সুন্দরীর মুকুট। সেই সুবাদে সুযোগ হয় প্রয়াত কথাসাহিত্যিক, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমাতে অভিনয়ের। সিনেমাতে অনবদ্য অভিনয়ের সুবাদে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন তিনি। এর পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। নজরকাড়া সৌন্দর্য আর অভিনয়-নৈপুণ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন তিনি। সেই মিমের আজ জন্মদিন।
১৯৯২ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। কিছুদিন আগে মুক্তি পায় তার ‘সাপলুডু’ সিনেমা। যাতে জুটি বেঁধেছিলেন আরিফিন শুভর সঙ্গে।
আজকের এই বিশেষ দিনটি সম্পর্কে মিম বলেন, জন্মদিনে পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করি। আর সবাই যখন জন্মদিনের শুভেচ্ছা দেন, সেটা খুব উপভোগ করি। তবে এবার করোনার কারণে আরও ছোট পরিসরে পালন করার ইচ্ছা আমার। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ভক্ত-অনুরাগী ও কাছের মানুষের সঙ্গে নিজের জন্মদিনটা ভাগাভাগি করব। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন।
লাক্স-চ্যানেল আই সুপারস্টার খেতাব জেতার পর থেকে চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপন সবখানেই প্রতিভার স্বাক্ষর রেখেছেন এ অভিনেত্রী।
মিম ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয় করে জিতেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আছে, আমার আছে জল, আমার প্রাণের প্রিয়া, জোনাকীর আলো, সুলতান, সুইট হার্ট, ব্ল্যাক, পদ্ম পাতার জল, পাষান, আমি নেতা হবো, সাপলুডু।

Comments

comments

Close
%d bloggers like this: