আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:১১
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার সাতক্ষীরায় বাবু হত্যা মামলা: পুলিশ সদস্য আরিফ দুইদিনের রিমান্ডে

সাতক্ষীরায় বাবু হত্যা মামলা: পুলিশ সদস্য আরিফ দুইদিনের রিমান্ডে


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ১০/১১/২০২০ , ৪:৫০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার


সাতক্ষীরার কালিগঞ্জে ভাটা শ্রমিক বাবু হত্যার ঘটনায় গ্রেপ্তার পুলিশ সদস্য আরিফ হোসেনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে, সাতক্ষীরা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত -২ এর বিচারক ইয়াসমিন নাহার এই রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক জিয়ারত আলী আদালতের কাছে আসামী পুলিশ কনস্টেবল আরিফকে জিঙ্গাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন। গ্রেপ্তারকৃত আরিফ হোসেন কালিগঞ্জ উপজেলার বন্দকাটি গ্রামের মুক্তিযোদ্ধা আরশাদ আলী মোড়লের ছেলে। তিনি মাগুরা জেলার শালিখা থানাধীন হাজরাহাটি তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন।

তেসরা নভেম্বর কালিগঞ্জে নীলকণ্ঠপুরের একটি বাগান থেকে বাবু মোল্লার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মা বাদী হয়ে নিহতের স্ত্রী সাবিনা, পুলিশ সদস্য শ্যালক, পুলিশ সদস্য আরিফসহ ১০ জনের নামে হত্যা মামলা করেন। এরপর পুলিশ নিহতের স্ত্রী সাবিনা খাতুনকে গ্রেপ্তার করে।

স্বামী বাবু মোল্যা হত্যায় নিজেকে জড়িত থাকার কথা স্বীকার করে সাবিনা খাতুন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। জবানবন্দিতে তিনি তার ভাই আরিফ হোসেনের সম্পৃক্ততার কথাও জানান। এরপর মাগুরা থেকে আরিফ হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

Comments

comments

Close
%d bloggers like this: