আজ: ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, রাত ১:৩৫
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ, প্রেস বিজ্ঞপ্তি, রাজনীতি মেলান্দহে স্কুল শিক্ষককে মারধর করায় আওয়ামীলীগ নেতা বহিস্কার

মেলান্দহে স্কুল শিক্ষককে মারধর করায় আওয়ামীলীগ নেতা বহিস্কার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ৬:১৪ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ,প্রেস বিজ্ঞপ্তি,রাজনীতি


জামালপুরের মেলান্দহে স্কুলের হেড মাস্টার মঞ্জুরুল হক মঞ্জুকে মারধরের ঘটনায় শ্যামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরকে বহিস্কার করা হয়েছে। গতকাল (৮নভেম্বর) মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জিন্নাহ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

গত ৭নভেম্বর দুপুরে অভিযুক্ত আবু তাহের তার সাঙ্গপাঙ্গ নিয়ে শ্যামপুর হাই স্কুলের কক্ষে প্রবেশ করে হেড মাস্টার মঞ্জুরুল হক মঞ্জুকে মারধরের ঘটনায় মামলা দায়ের হয়। পরদিন দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিস্কার করা হয়। একই সাথে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য সাইফুল ইসলামকে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেছে।

উল্লেখ্য, শ্যামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং পূর্বশ্যামপুর হাজী আব্দুর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খলিলুর রহমানকে নিয়ম বহির্র্ভূত এসএমসি’র সভাপতি বানানোর জন্য চাপ সৃষ্টির একপর্যায়ে ঘটনার দিন খলিলের মামাত ভাই এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তাহের লোকজন নিয়ে হেড মাস্টার মঞ্জুরুল ইসলাম মঞ্জুকে মারধরের ঘটনা ঘটে।

Comments

comments

Close
%d bloggers like this: