আজ: ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি, বিকাল ৩:৫৮
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ, প্রেস বিজ্ঞপ্তি নরসিংদীতে কথিত জ্বীনের বাদশাসহ দুই প্রতারক গ্রেপ্তার

নরসিংদীতে কথিত জ্বীনের বাদশাসহ দুই প্রতারক গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ৭:৩৭ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ,প্রেস বিজ্ঞপ্তি


নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে কথিত জ্বীনের বাদশাসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দিবাগত রাত ১টার দিকে মনোহরদী উপজেলার বীরগাঁও থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মনোহরদীর বীরগাঁও এর মৃত. ইসমাইল মিয়ার ছেলে ও জ্বীনের বাদশা সোনাম উদ্দিন(৮০) ও নরসিংদী সদর উপজেলার পশ্চিম দত্তপাড়ার আসাদ মিয়ার ছেলে সাদিকুর রহমান(৪৪)। আজ সন্ধায় জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও গোয়েন্দা শাখার পরিদর্শক রূপন কুমার সরকার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ফারুক আহমেদ নামের এক ব্যাক্তি পুলিশ সুপারের কার্যালয়ে প্রতারনা সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানানো হয়, সাদিকুর নামের ব্যক্তি তাকে সোনামউদ্দিন নামের এক জ্বীনের বাদশার সাথে পরিচয় করে দেয়। সে ফারুকের জমি সক্রান্ত সমস্যা সমাধান করে দিবে বলে মনোহরদী নিজ বাড়িতে জ্বীনদের সাথে কল্পিত আসর জমানো হয়। সেখানে কম্বলের নীচে রাখা হয় ফারক কে। সে জ্বীনদের পক্ষ থেকে বলা হয় জমি বিরোধ ও ভাল চাকুরী পাইয়ে দেয়ার বিনিময়ে ৫ টি খাসী অথবা সমপরিমাণ টাকা হাদিয়া হিসেবে দিতে হবে।
এই প্রেক্ষিতে ফারুক বিভিন্ন সময়ে সোনামউদ্দিন কে নগদ ৩ লক্ষ ৪০ হাজার ৪৯০ টাকা প্রদান করেন। বিনিময়ে আংটি ও পাথর দেয়া হয় ফারুক কে। বেশ কিছুদিন পার হলেও কোন সমাধান না পেয়ে নরসিংদী পুলিশ সুপার বরাবর অভিযোগ করেন ফারুক আহমেদ। সে অভিযোগের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তাপস কান্তি রায় এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে মনোহরদী থেকে তাকে গ্রেপ্তার করে।
এসময় তার নিকট হতে ১ টি পাথর যুক্ত আংটি, ৩ টি পাথর, জ্বীন সাজার আলখেল্লা পোশাক, সোনামউদ্দিনের নিকট থেকে নগদ ২২ হাজার টাকা ও সহযোগী সিদ্দিকের নিকট হতে নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। প্রতারণার দায়ে তার বিরুদ্ধে মনোহরদী থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ফারুক আহমেদ।

Comments

comments

Close
%d bloggers like this: