আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:১৩
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘লাল সিং চাড্ডায়’ বাজিমাত দুই খানের

‘লাল সিং চাড্ডায়’ বাজিমাত দুই খানের


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ১১:১০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


এবার আমির খানের সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে। আমির খানের পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডায় অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে। দিল্লিতে হাজির হয়ে আমিরের লাল সিং চাড্ডার ক্যামিও চরিত্রে অভিনয় সেরে ফেলেছেন শাহরুখ। লাল সিং চাড্ডার সেটে হাজির হয়ে শাহরুখ এবং আমির একযোগে নিজেদের মধ্যে আড্ডায় মেতে ওঠেন বলে খবর।
আইপিএল উপলক্ষ্যে বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ খান। আমিরের ডাকে দুবাই থেকে দিল্লিতে উড়ে গিয়েই লাল সিং চাড্ডার শ্যুটিং শাহরুখ শেষ করেছেন বলে খবর। প্রসঙ্গত, আইপিএল শুরু হওয়ার পরই দুবাইতে উড়ে যান শাহরুখ খান। স্ত্রী গৌরী খান এবং সন্তানদের সঙ্গে দুবাইতে বসেই পালন করেন নিজর ৫৫-র জন্মদিন। শাহরুখের জন্মদিনে দুাবইয়ের বুর্জ খলিফায় ভেসে ওঠে শাহরুখের মুখের প্রতিচ্ছবি। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন কিং খানের ভক্তরা। জন্মদিনে বুর্জ খলিফায় নিজের ছবি দেখে, আপ্লুত হয়ে যান বাদশা খানও।
এদিকে লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন করিনা কাপুর খান। অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর মুম্বই থেকে দিল্লিতে উড়ে গিয়ে লাল সিং চাড্ডার শ্য়ুটিং শেষ করে করিনা। অন্যদিকে শাহরুখ খানও তাঁর পরবর্তী সিনেমা পাঠানের জন্য তোড়জোড় শুরু করেছেন বলে খবর। ২০১৮ সালে জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে আর বড় পর্দায় দেখা যায়নি। এবার পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি পাঠান দিয়েই শাহরুখ খান ফের বড় পর্দায় কামব্যাক করছেন বলে খবর।

Comments

comments

Close
%d bloggers like this: