আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১২:৩১
সর্বশেষ সংবাদ
বিনোদন বাড়িতে গাঁজা, বলি-প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী গ্রেফতার!

বাড়িতে গাঁজা, বলি-প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী গ্রেফতার!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ১১:৫০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সাইদকে গ্রেফতার করল নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এদিন সকাল থেকে মুম্বাইয়ের একাধিক জায়গায় তল্লাশি চালান এনসিবির গোয়েন্দারা। ফিরোজ ও শাবানার জুহুর বাড়িতেও গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেই ১০ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়। কয়েকদিন আগে ধৃত এক ড্রাগ কারবারির কাছ থেকেই সেটি শাবানা কিনেছিলেন বলে জানতে পেরেছে এনসিবি।
এনসিবির দাবি, ‘বাড়িতে তল্লাশি চালানোর সময় ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সেটি কয়েকদিন আগে ধৃত ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের কাছ থেকে নিয়েছিলেন শাবানা। এনডিপিসি অ্যাক্টে শাবানাকে নোটিশ পাঠানো হয়েছে। তাঁর জবানবন্দি নিয়েছেন তদন্তকারীরা। তাঁকে গ্রেফতার করা হয়েছে।’ এই ঘটনায় এখনও পর্যন্ত শাবানা-সহ মোট ৫ জনকে গ্রেফতার করেছে এনসিবি।
https://help.twitter.com/en/twitter-for-websites-ads-info-and-privacy
কয়েকদিন আগেই ফিরোজ নাদিয়াদওয়ালাকে সমন পাঠিয়েছিল এনসিবি। মুম্বাইয়ের বিলাসবহুল এলাকায় তাদের বাড়িতে তল্লাশির কথাও বলা হয়েছিল। বলিউডে মাদক-চক্রের ঘটনাতেই এই নোটিস পাঠানো হয়েছিল। কয়েকদিন আগে এক ড্রাগ-কারবারী এনসিবির হাতে আসার পর থেকেই প্রযোজককে চোখে চোখে রেখেছিলেন গোয়েন্দারা। এদিন ভারসোভা, গোরেগাঁও ও নবি মুম্বাইতেও তল্লাশি চালান গোয়েন্দারা। এনসিবির এক অফিসারের দাবি, ‘এদিন তল্লাশি চালিয়ে ৬ কিলোগ্রাম গাঁজা ও মেফেড্রোন (এমডি) উদ্ধার করা হয়েছে। এগুলি ব্যবসার জন্যেই মজুত করা হয়েছিল।’
রবিবার সকাল থেকেই মুম্বাইয়ের একাধিক জায়গায় ড্রাগ চক্রের ঘটনায় তল্লাশি করে এনসিবি। শনিবার এক কারবারীকে গ্রেফতারির পরই এই সিদ্ধান্ত নেন গোয়েন্দারা। তল্লাশি চালানো হয় মালাড, আন্ধেরি, লোখন্ডওয়ালা, খরঘর ও কোপারখৈরানেও।

Comments

comments

Close
%d bloggers like this: