আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৫৪
সর্বশেষ সংবাদ
বিনোদন নতুন লুকে ‘জার্সি’-র শ্যুটিংয়ে শাহিদ, উচ্ছ্বসিত ভক্তরা

নতুন লুকে ‘জার্সি’-র শ্যুটিংয়ে শাহিদ, উচ্ছ্বসিত ভক্তরা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ১২:৩২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


পরের ছবি ‘জার্সি’র শ্যুটিংয়ে কোমর বেঁধে নেমে পড়লেন শাহিদ কাপুর। শনিবার নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করলেন নিজের শ্যুটিংয়ের ছবি। কালো পোশাকে, কালো চশমায় এতদিন পর সেটে শাহিদকে দেখে স্বাভাবিক ভাবেই খুশি ফ্যানেরা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে শাহিদ লিখেছেন, ‘জার্সি প্রস্তুতি… দে ধানা ধন’। এই ছবিতে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহিদদে। পর্দায় প্রথমবার এমন চরিত্রে অভিনেতা, একেবারে অন্য স্বাদে ছকভাঙা।
এই ছবি সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের নজর কেড়েছে দুটি কারণে। এক তো এতদিন পর সেটে ফিরলেন প্রিয় অভিনেতা। তারই সঙ্গে নজরকাড়া তাঁর লুক। অভিনেতার পোস্টে অনুরাগীদের তেমনই মন্তব্য ভরে গিয়েছে। লাল হৃদয়ের ইমোজিতে ভেসে যাচ্ছে শাহিদের সোশ্যাল ওয়াল।


কয়েকদিন আগেই শোনা গিয়েছিল করোনার কালবেলায় প্রযোজকের সাহায্য করতে ডাবল শিফটে কাজ করছেন অক্ষয় কুমার। নিজের কেরিয়ারে এই প্রথম ৮ ঘণ্টার বেশি কাজ করলেন অভিনেতা। এবার সেই পথেই প্রযোজককে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারিশ্রমিক কমালেন শাহিদ কাপুর। সম্প্রতি বলিউডের ঘনিষ্ঠ মহলের দাবি, শাহিদ কাপুর জার্সি ছবিটি সই করেছিলেন ৩৩ কোটি টাকা পারিশ্রমিকের বিনিময়ে। তার সঙ্গে লাভের খানিক শতাংশও তাঁকে দিতে হত প্রযোজনা সংস্থার। তবে কোভিডের এমন কালবেলায় শ্যুটিং দীর্ঘদিন বন্ধ। প্রযোজকের বাজেটও প্রচুর কমে গিয়েছে। তিনিই শাহিদের কাছে অনুরোধ করেছিলেন পারিশ্রমিক খানিক কমানোর জন্য। তাহলে শ্যুটিং শুরু করতে পারেন তাঁরা।


জানা গিয়েছে, শাহিদ একবারেই এই প্রস্তাবে রাজি হয়ে যান। একবারে ৮ কোটি টাকা কমিয়ে ২৫ কোটি টাকায় ছবিটি করবেন বলে জানিয়ে দিয়েছেন শাহিদ। এবং তারই সঙ্গে তিনি খুবই আশাবাদী ফিল্মের শ্যুটিং শুরু নিয়ে। তবে লাভের শতাংশে কোনও বিকল্প হবে না বলে শাহিদকে জানিয়েছেন প্রযোজকেরা।
তেলুগু ফিল্ম ‘অর্জুন রেড্ডি’র রিমেক ‘কবীর সিং’-এ অভিনয় করে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন শাহিদ কাপুর। শাহিদ কাপুর তেলুগু ছবি জার্সির হিন্দি রিমেকের জন্য তৈরি হচ্ছেন। তাঁকে দেখা যাবে একজন ক্রিকেটারের চরিত্রে। ছবির পরিচালক গৌতম তিন্নানুরি। তেলুগু ছবি জার্সিরও পরিচালকও ছিলেন গৌতম। শাহিদ আপাতত সেই ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ৪০ বছরের এক ব্যক্তি নিজের স্বপ্নপূরণ করতে ভারতীয় ক্রিকেট দলে যোগ দিতে চান। জার্সি নিয়ে কথা বলতে গিয়ে শাহিদ বলেছেন, ‘আসলে, কবীর সিংয়ের পর কী করব তা ঠিক করতে একটু সময় নিয়ে নিয়েছি। কিন্তু যখনই জার্সি দেখেছি আমি বুঝে গিয়েছিলাম এটাই আমার পরের ছবি। এই জার্নিটার সঙ্গে নিজেকে জুড়ে নিতে পেরেছি।’

Comments

comments

Close
%d bloggers like this: