আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১:১২
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ব্যাটসম্যানদের তাণ্ডবে বড় লক্ষ্য পেল দিল্লি

ব্যাটসম্যানদের তাণ্ডবে বড় লক্ষ্য পেল দিল্লি


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ১:০০ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


আইপিএলের এবারের আসরে ইতোমধ্যেই ফাইনাল নিশ্চিত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাদের প্রতিপক্ষ হওয়ার লড়াইয়ে প্লে অফের ম্যাচে মাঠে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস।
ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদকে ১৯০ রানের বিশাল লক্ষ্য দিয়েছে দিল্লি ক্যাপিটালস।
আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে দিল্লি। অসাধারণ ব্যাটিং করেছেন শিখর ধাওয়ান আর শিমরন হেটমায়ার। মার্কাস স্টোইনিসও দারুণ ব্যাটিং করেছেন।
এ দিন চমক হিসেবে ধাওয়ানের সঙ্গে ইনিংস উদ্বোধন করতে আসেন অজি ক্রিকেটার মার্কাস স্টোইনিস। উদ্বোধনী জুটিতেই এ দুইজন দুর্দান্ত ব্যাটিং করেন। ৮.২ ওভারে গড়ে তোলেন ৮৬ রানের জুটি। ২৭ বলে ৩৮ রান করে আউট হন স্টোইনিস।
স্টোইনিস আউট হলেও ফিফটি তুলে নেন ধাওয়ান। ৫০ বলে ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। তার এ ইনিংসে ছিল ৬টি চার ও দুটি ছয়ের মার। শ্রেয়াস আইয়ার করেন ২০ বলে ২১ রান। শেষ দিকে ঝড় তোলে হেটমায়ার। মাত্র ২২ বলে ৪২ রান করেন তিনি। ব্যাটসম্যানদের দাপটে ১৮৯ রানের বিশাল সংগ্রহ পেয়েছে দিল্লি।
হায়দরাবাদের পক্ষে রশিদ খান ৪ ওভারে ২৬ রানের বিনিময়ে নেন ১ উইকেট। এছাড়া সন্দ্বীপ শর্মা ও জেসন হোল্ডারও সমান একটি করে উইকেট নেন।

Comments

comments

Close
%d bloggers like this: