আজ: ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১:৪৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা নিজের মাঠে ধরাশায়ী আর্সেনাল

নিজের মাঠে ধরাশায়ী আর্সেনাল


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৯/১১/২০২০ , ১০:৪৪ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


প্রথমার্ধে নিজেদের ভুলে পিছিয়ে পড়া আর্সেনাল বিরতির পর গোল খেয়ে বসল আরও দুটি। এমিরেটস স্টেডিয়াম থেকে দারুণ এক জয় নিয়ে ফিরল অ্যাস্টন ভিলা। প্রতিপক্ষের মাঠে রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-০ গোলে জিতেছে অ্যাস্টন ভিলা।
ম্যাচের ৪৮ সেকেন্ডেই ডি-বক্সের ভেতর থেকে জোরালো শটে আর্সেনালের জালে বল পাঠিয়েছিলেন জন ম্যাকগিন। কিন্তু ভিএআরের সাহায্যে অফসাইডের কারণে গোল দেননি রেফারি। ২৫তম মিনিটে সাকার আত্মঘাতী গোলে এগিয়ে অ্যাস্টন ভিলা। প্রতিপক্ষ খেলোয়াড়ের নিচু ক্রস বিপদমুক্ত করতে গিয়ে খুব কাছ থেকে নিজেদের জালে বল পাঠান আর্সেনালের তরুণ ইংলিশ মিডফিল্ডার।
৪১তম মিনিটে সমতা ফেরানোর ভালো একটি সুযোগ পায় স্বাগতিকরা। কিন্তু ছয় গজ বক্সের মাথা থেকে আলেকসঁদ লাকাজেতের হেডে ক্রসবারের ওপর দিয়ে যায় বল।
দ্বিতীয়ার্ধের শুরুতে আরেকটি সুযোগ নষ্ট হয় মিকেল আর্তেতার দলের। ডি-বক্সের ভেতর বল পেয়ে শট লক্ষ্যে রাখতে পারেননি উইলিয়ান। ৭২ থেকে ৭৫, চার মিনিটের মধ্যে দুই গোল করে সফরকারীদের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন ওয়াটকিন্স। রস বার্কলির ক্রসে খুব কাছ থেকে হেডে প্রথম গোলটি করেন তিনি। পরের গোলটি করেন নিচু শটে গোলরক্ষকের দুই পায়ের মাঝ দিয়ে।
এর মাঝে জ্যাক গ্রিলিশের শট দানি সেবাইয়োস লাইন থেকে না ফেরালে ব্যবধান আরও বাড়তে পারত।

Comments

comments

Close
%d bloggers like this: