আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১০:১১
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ দেবহাটা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাথে ইউএনও ও ওসির মতবিনিময়

দেবহাটা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাথে ইউএনও ও ওসির মতবিনিময়


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৮/১১/২০২০ , ৭:৪৪ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


দেবহাটা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাথে ইউএনও ও ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার গত কয়েকদিন পূর্বে দেবহাটায় যোগদান করেন। যোগদান পরবর্তী সরকারের বিভিন্ন জনগুরুত্বপূর্ন কাজে ব্যস্ত সময় পার করছেন।
আজ রবিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবহাটা প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ও দেবহাটায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে যোগদান পরবর্তী এক মতবিনিময় সভা করেন। উক্ত মতবিনিময়ে ইউএনও সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
এসময় তাছলিমা আক্তার বিশেষ করে যেকোন অনিয়ম সম্পর্কে তাকে অবহিত করার জন্য অনুরোধ জানান এবং যেকোন প্রয়োজনে সাংবাদিকদের সহযোগিতার জন্য অনুরোধ জানান। আগামীতে করোনা পরিস্থিতি যাতে ভয়াবহ আকার ধারন না করতে সেজন্য সকলকে সজাগ থাকা এবং সরকারের নির্দেশনা পালনের জন্য সাধারন মানুষকে সচেতন করার আহবান জানান ইউএনও।
পরে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার অফিস কক্ষে নবগঠিত প্রেসক্লাবের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি বিশেষ করে মাদক, জুয়া ও সকল প্রকারের বেআইনী কাজ নির্মূলে ওসি পুলিশ প্রশাসনকে অবহিত করার জন্য আহবান জানান।
মতবিনিময় সভায় দেবহাটা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি রশিদুল আলম রশিদ, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক ওমর ফারুক মুকুল, যুগ্ম সম্পাদক লিটন ঘোষ বাপ্পী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানসহ দেবহাটা প্রেসক্লাবের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: