আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সকাল ১১:৪৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, জেলা সংবাদ কটিয়াদীতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও বিনামূল্যে মাস্ক বিতরণ

কটিয়াদীতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও বিনামূল্যে মাস্ক বিতরণ


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/১১/২০২০ , ৫:৪০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,জেলা সংবাদ


কিশোরগঞ্জের কটিয়াদীতে মাস্ক না পড়ায় ও যানবাহনের প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় ভ্রাম্যমাণ আদালত ০৮ জনের কাছ থেকে মোট ৩ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেছে।
আজ রবিবার (০৮ নভেম্বর) বিকালে কটিয়াদী বাজার ও বেতাল বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় এই জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম। ভ্রাম্যমাণ আদালত মাস্ক ছাড়া বাহিরে ঘোরাফেরা করায় সংক্রামণ ব্যাধি নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ১৮৬০ এর ১৮৮ ধারা এবং সড়ক পরিবহন আইন-২০১৮ অনুযায়ী এই জরিমানা আদায় করে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম বলেন, করোনাভাইরাস মহামারীর বিস্তার ও সংক্রমণ প্রতিরোধে বাসার বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে মাঠ প্রশাসনকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার নির্দেশ রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ এই অভিযান চালানো হয়েছে। এ সময় তিনি সাধারণ জনগণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে। পাশাপাশি সবাইকে এই করোনাকালে মাস্ক পরে ঘরের বাইরে বের হওয়ার নির্দেশ প্রদান করে।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করেন পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর দিদারুল আলম রাসেল ও কটিয়াদী মডেল থানার পুলিশ সদস্যবৃন্দ।

Comments

comments

Close
%d bloggers like this: