আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১১:৪৬
সর্বশেষ সংবাদ
বিনোদন আলিয়াকে নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন!

আলিয়াকে নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন!


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৮/১১/২০২০ , ২:২৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


কাজের দিক থেকে দারুণ একটা বছর অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। ডিজিটাল প্ল্যাটফর্মে তিনটি ছবি মুক্তি পেয়েছে তাঁর। মুক্তি পেয়েছে ঘুমকেতু, রাত আকেলি হ্যায় এবং সিরিয়াস ম্যান। কিন্তু ব্যক্তিগত জীবন একেবারে খোলা খাতা। পারিবারিক দিক থেকে একেবারেই বিতর্কের শিরোনামে রয়েছেন অভিনেতা। তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি ডিভোর্স দাবি করেছেন। নওয়াজউদ্দিন সিদ্দিকি তাঁকে ধর্ষণও করেছেন, এমন অভিযোগ করেছেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। এছাড়াও এনেছেন প্রতারণার অভিযোগ।
সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছেন নওয়াজ। একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে এখানে কিছু বলতে চাই না। তবে আশা করি আমি আমার সন্তানদের প্রতি সমস্ত দায়িত্ব পালন করব। সব দিক থেকে। আমি আমার মেয়েকে ভীষণ ভালোবাসি। তবে আর কোনও ব্যাপারে ব্যক্তিগত দিক এখানে আলোচনা করব না।’
একটি জাতীয় সংবাদসংস্থাকে আলিয়া জানিয়েছেন, ‘বিয়ের এক বছর পর, ২০১০ সাল থেকেই আমার আর নওয়াজের মধ্যে সমস্যা শুরু হয়। এতদিন আমি সব সামলে নিচ্ছিলাম। তবে এখন সবকিছু হাতের বাইরে চলে গিয়েছে।’ ডিভোর্সের পাশাপাশি নিজের পুরনো নাম ফিরে পাওয়ার আইনি প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন অলিয়া। আলিয়াই অবশ্য নওয়াজের প্রথম স্ত্রী নন। এর আগে শাহিবা নামে এক মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল নওয়াজের। মায়ের ইচ্ছাতেই শাহিবাকে বিয়ে করেন গ্যাংস অফ ওয়াসিপুরের ‘ফয়জল খান’। কিন্তু সেই বিয়ে ৬ মাসও টেকেনি। এবার আলিয়ার সঙ্গেও শেষে পথে নওয়াজের দাম্পত্য জীবন।
নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তাঁর ভাইঝি সাশা সিদ্দিকিও। তাঁর অভিযোগ, নওয়াজের ভাই মিনাজুদ্দিন সিদ্দিকি বছরের পর বছর সাশাকে যৌন হেনস্থা করেছেন। এ সব জেনেও কোনও দিন প্রতিবাদ করেননি নওয়াজউদ্দিন। যদিও নওয়াজ এ সব কথা মিথ্যে বলে দাবি করেছিলেন আগেই।

Comments

comments

Close
%d bloggers like this: