আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১২:২৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় পেয়েছে ম্যান ইউ

পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় পেয়েছে ম্যান ইউ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৮/১১/২০২০ , ৯:৫৫ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


শুরুতে পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রুনো ফার্নান্দেসের জোড়া গোলে রেড ডেভিলরা ৩-১ ব্যবধানে হারিয়েছে এভারটনকে।
চলতি ইংলিশ প্রিমিয়ার লিগের শুরু থেকে দাপট দেখাচ্ছিল এভারটন। শুরুর দিকে পয়েন্ট তালিকার শীর্ষস্থানেও ছিল তারা। তবে হঠাৎ পথ হারিয়ে ফেলেছে কার্লো আনচেলত্তির দল। গত মাসে মার্সিসাইড ডার্বিতে লিভারপুলের বিপক্ষে ড্রয়ের পর এ নিয়ে টানা তিন ম্যাচ হারল তারা।
অন্যদিকে মৌসুমের শুরু থেকে নিজেদের ছায়া হয়ে আছে ইউনাইটেড। কয়েকদিন আগে তারা চ্যাম্পিয়নস লিগে হেরেছে। এর আগের ম্যাচে পরাজিত হয়েছে আর্সেনালের কাছে। যার কারণে এভারটনকে নিয়ে ভাবতে হচ্ছিল কোচ ওলে গানার সুলশারকে। আর নিজেদের মাঠ এবং দলের অন্যতম তারকা হামেস রদ্রিগেজের ফেরায় স্বস্তিতে ছিলেন আনচেলত্তি।
ম্যাচের শুরুতে এগিয়েও গিয়েছিল এভারটন। ১৯তম মিনিটে বার্নাডের শটে এগিয়ে যায় টফিসরা। কিন্তু সেই ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ২৫তম মিনিটে দুর্দান্তভাবে হেডে গোল করে ইউনাইটেডকে সমতায় ফেরান ব্রুনো। পুরো ম্যাচে ঝলক দেখানো পর্তুগিজ মিডফিল্ডার দলকে এগিয়ে দেওয়া গোল করেন ৩২তম মিনিটে।
গোলটি অবশ্য হতে পারতো মার্কাস রাশফোর্ডের। হেডে গোল করেছেন ভেবে উদযাপনও করেন তিনি। কিন্তু ব্রুনোর অসাধারণ পাসটি রাশফোর্ডের মাথায় লাগেনি। বাতাস কেটে গোলরক্ষক জর্ডান পিকফোর্ডকে বোকা বানিয়ে ঢুকে যায় এভারটনের জালে।
দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে চেষ্টা চালায় আনচেলত্তির দল। অতিরিক্ত সময়ে দু’টি সুযোগ নষ্ট না করলে সমতায় ফিরতে পারতো তারা। তবে ম্যাচের অন্তিম মুহুর্তে তৃতীয় গোল হজম করে বসে এভারটন। যোগ করা চতুর্থ মিনিটে রেড ডেভিলদের ডি-বক্সের ভেতর জটলা পাকিয়ে আক্রমণ চালায় আনচেলত্তির শিষ্যরা।
কিন্তু সুযোগ পেয়ে উল্টো কাউন্টার-অ্যাটাকে ওঠে ইউনাইটেড। ব্রুনোর বাড়িয়ে দেওয়া পাস থেকে এভারটনের জালে তৃতীয় বলটি পাঠান এডিনসন কাভানি।
এই জয়ে ১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় ১৩তম স্থানে ওঠে এসেছে ম্যানইউ। পাঁচে নেমে গেছে এভারটন। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১৩। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সাউদ্যাম্পটন। প্রিমিয়ার লিগ ইতিহাসে প্রথমবার সিংহাসনে বসেছে দ্য সেইন্টরা।

Comments

comments

Close
%d bloggers like this: