আজ: ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ১২:২০
সর্বশেষ সংবাদ
আন্তর্জাতিক নির্বাচনে শেষ পর্যন্ত লড়াই করব : ট্রাম্পের আইনজীবী

নির্বাচনে শেষ পর্যন্ত লড়াই করব : ট্রাম্পের আইনজীবী


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/১১/২০২০ , ৩:০২ অপরাহ্ণ | বিভাগ: আন্তর্জাতিক


ট্রাম্প শিবিরের এক আইনজীবী বলেছেন, নির্বাচনের শেষ পর্যন্ত আমরা লড়াই করতে চাই। মূলত ট্রাম্পকে বিভিন্ন রাজ্যে আইনি সহায়তা দেওয়ার লক্ষ্যে রিপাবলিকান ন্যাশনাল কমিটির পক্ষ থেকে আইনজীবীদের চিহ্নিত করে রাখা হয়েছে।
তাদের মধ্যে এক আইনজীবী এ কথা বলেছেন। আইনজীবী প্যানেলের সদস্যরা বর্তমানে বিভিন্ন রাজ্যে ট্রাম্পের পক্ষে নির্বাচনে অনিয়মের বিভিন্ন প্রমাণ জোগাড়ের চেষ্টা করছেন।
একটি সূত্রের বরাত দিয়ে সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে, নির্বাচনের আগেই বিভিন্ন রাজ্যে ভোটে অনিয়ম নিয়ে বহু অভিযোগ উঠেছে। এমনকি ট্রাম্প নিজেও অভিযোগ করেছেন। সেসব ব্যাপারে শক্ত প্রমাণ জোগাড় করে আদালতে উপস্থাপনের চেষ্টা করছেন আইনজীবীরা।
আরেকটি সূত্র জানায়, মামলা করার জন্য নির্দিষ্ট প্রমাণ দরকার। তবে নির্দিষ্ট প্রমাণ ছাড়া অভিযোগ করে কোনো লাভ হবে না। সে কারণে প্রমাণ ছাড়া অভিযোগ নিয়ে আদালতে গিয়ে নিজেদের সম্মান হারাতে চান না আইনজীবীরা।
এদিকে অন্তত দুটি রাজ্যে আইনজীবীদের বিশ্বাস রয়েছে, ভোটে কারচুপি হয়েছে। সে কারণে মামলা চালানোর দোরগোড়ায় রয়েছেন তারা। ট্রাম্পের একজন আইনজীবী বলেছেন, শেষ বাঁশি না বেজে যাওয়া পর্যন্ত আমরা লড়াই করতে যাচ্ছি।
খবর সিএনএন

Comments

comments

Close
%d bloggers like this: