আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৯:১০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ জগন্নাথপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসে শ্রেষ্ঠ সংগঠকের সনদ প্রদান

জগন্নাথপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবসে শ্রেষ্ঠ সংগঠকের সনদ প্রদান


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৭/১১/২০২০ , ১২:৫৫ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ উপলক্ষে জগন্নাথপুর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা ও সফল সংগঠকের সনদ বিতরণ করা হয়েছে।
সনদ বিতরণ অনুষ্ঠানে প্রগতি সমাজসেবা যুব সংগঠন, বাড়ি জগন্নাথপুর গ্রাম উন্নয়ন সমিতি (আমার বাড়ি, আমার খামার), আছিম শাহ যুব সমবায় সমিতির সভাপতি বাড়ি জগন্নাথপুর এলাকার মৃত বারিক মিয়ার ছেলে কবির মিয়াকে সফল সংগঠক হিসেবে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।
এ উপলক্ষে উপজেলার পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভা ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রদীপ কুমার দেব’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়য়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার।
উল্লেখ্য, কবির মিয়া প্রায় ১৫বছর যাবত যুবকদের সংগঠিত করে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে যুব সমাজকে মাদকমুক্ত ও বেকারত্ব দূরীকরণে উৎসাহ প্রদান করে যাচ্ছেন।
কবির মিয়া উৎসাহ ও উদ্দীপনায় ও তার প্রচেষ্টায় গঠিত সংগঠনের মাধ্যমে এলাকার অনেক যুবক, যুবতী কর্মসংস্থানের পথ খুজে পেয়ে বেকারত্ব থেকে মুক্তি পেয়েছে।
কবির মিয়া একজন সফল মৎস্য চাষী হিসেবে ২০১৩ সালে বাংলাদেশ টেলিভিশনে একটি প্রতিবেদন সম্প্রচার হয়।

Comments

comments

Close
%d bloggers like this: