আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৪৬
সর্বশেষ সংবাদ
বিনোদন মা হলেন ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর নায়িকা শার্লিন ফারজানা

মা হলেন ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর নায়িকা শার্লিন ফারজানা


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৬/১১/২০২০ , ১১:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


‘ঊনপঞ্চাশ বাতাস’খ্যাত অভিনেত্রী শার্লিন ফারজানা মা হয়েছেন। রবিবার (১ নভেম্বর) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে জন্ম নেওয়া পুত্রসন্তান ও মা দুজনই ভালো আছেন। সন্তানের নাম রেখেছেন ইয়াসিন এহসান।

শার্লিন ফারজানা বিয়ে করেছেন গত বছরের ২৩ নভেম্বর। গুলশানের একটি রেস্তোরাঁয় সম্পন্ন হয়েছিল তাঁর বিয়ে। বর এহসানুল হক। পেশায় তিনি একজন ব্যবসায়ী ও প্রকৌশলী। ৯ মাস আগে বিয়ে করার খবর গত অক্টোবরে জানিয়েছেন অভিনেত্রী শার্লিন ফারজানা। এবার নভেম্বরে এই অভিনেত্রী মা হওয়ার খবর দিলেন।

শার্লিন বলেন, আমার কোলজুড়ে পুত্রসন্তান এসেছে। বাবু ও আমি সুস্থ আছি। বাচ্চার বাবাসহ পরিবারের সবাই অনেক বেশি খুশি। সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন। এরপর বেশ কিছু নামিদামি ফ্যাশন হাউসের মডেল হয়ে নিজের উপস্থিতি প্রকাশ করেছেন। কাজ করেন বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে। এরপর অমিতাভ রেজা চৌধুরীর ‘গ্রামীণফোন’ ও গাজী শুভ্রর ‘সিলন চা’-এর বিজ্ঞাপনের মডেল হয়ে রীতিমতো নতুন করে আলোচনায় চলে আসেন তিনি। কাজ করেন অসংখ্য নাটকে। অভিনয়ের পথচলায় শার্লিন ফারজানা নিজেকে একজন অভিনেত্রী হিসেবেই প্রতিষ্ঠিত করে তুলছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘উনপঞ্চাশ বাতাশ’ সিনেমাটি।

Comments

comments

Close
%d bloggers like this: