আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৩৬
সর্বশেষ সংবাদ
বিনোদন সামাজিক মাধ্যমে আক্রমণ, বিরক্ত সৌমিত্র কন্যা পৌলমী

সামাজিক মাধ্যমে আক্রমণ, বিরক্ত সৌমিত্র কন্যা পৌলমী


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৬/১১/২০২০ , ১২:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


প্রায় একমাস ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে চলেছেন বাবা সৌমিত্র চট্টোপাধ্যায়। এখনও ভেন্টিলেশনে। কিডনির সমস্যার পাকাপাকি সমাধান খুঁজছে বেলভিউ হাসপাতালের বিশেষজ্ঞ টিম। কঠিন এই সময়েও ভুয়া খবর এবং অযাচিত মন্তব্যের হাত থেকে রেহাই পাচ্ছেন না পৌলমী বসু। সোশ্যাল মিডিয়ায় স্ক্রিনশট শেয়ার করে ক্ষোভ প্রকাশ করলেন সৌমিত্র কন্যা। খবর- সংবাদ প্রতিদিন।
বুধবার স্বাভাবিকের চেয়ে অনেকটাই কম মূত্র নিঃসরণ হয়েছে বর্ষীয়ান অভিনেতার। ইতিমধ্যেই তার চারবার ডায়ালাইসিস হয়ে গিয়েছে। অভিনেতার বয়স এবং অন্যান্য কোমর্বিডিটির জন্য সুদূরপ্রসারী ডায়ালাইসিস করা হচ্ছে না। এমন অবস্থায় আজ বৃহস্পতিবার কিংবদন্তি অভিনেতার কিডনির সমস্যা নিয়ে আলোচনায় বসবে হাসপাতালের নেফ্রোলজি টিম।
এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভুয়া খবর এবং কুরুচিকর মন্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অভিনেতা কন্যা। নিজের ফেসবুক প্রোফাইলে কিছু স্ক্রিন শট শেয়ার করেছেন পৌলমী। যাতে “সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়েকে চেনেন?” শীর্ষক একটি খবর করা হয়েছিল। সেই পোস্টের কিছু প্রতিক্রিয়ার স্ক্রিনশট শেয়ার করেছেন পৌলমী। যেখানে লেখা হয়েছে, “সৌমিত্র চট্টোপাধ্যায় আমাদের গর্ব। কিন্তু তার মেয়ে বাবার নাম ভাঙিয়ে নাটকে চান্স পায়। আর ছেলেটা তো ড্রাগ অ্যাডিক্টেড। এখানে উত্তম কুমারের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের খুব মিল। কারও ছেলেই মানুষ হয়নি। তবুও গৌরব সিরিয়াল করে খুব নাম করেছে কিন্তু সৌমিত্র চট্টোপাধ্যায়ের বংশের কেউ হাল ধরার নেই।”
কেউ আবার প্রশ্ন তুলেছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের কী এমন গুণ রয়েছে যে তার প্রসঙ্গ আলোচনায় আসবে?
এমনই কিছু স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে সৌমিত্র কন্যা লিখেছেন, এগুলো ইগনোর করা যেতেই পারে। আমি একটুও বিচলিত নই। কিন্তু ভুলভাল খবরের একটা লিমিট থাকে। বিশেষত যখন আমার বাবা ভয়ংকর লড়াই লড়ছেন। তখন কিছু মানুষ কোনও ফ্যাক্ট না জেনে কুৎসা করছেন। দেখুন আপনারা। লিঙ্কও দিলাম।
যদিও পৌলমী বসুর দেওয়া লিঙ্কে ক্লিক করলে আর সেই খবরের কোনও চিহ্ন পাওয়া যাবে না। তবে স্ক্রিনশটগুলি রয়েছে।
উল্লেখ্য, গত ৬ অক্টোবর করোনা নিয়ে বেলভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। প্লাজমা থেরাপির পর তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তারপর থেকেই মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন প্রবাদ প্রতীম অভিনেতা। আপাতত কিডনির সমস্যা থাকলেও অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ সচল রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

Comments

comments

Close
%d bloggers like this: