আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৮:৪৯
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ ভুরুঙ্গামারীতে গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কার্যক্রমের উদ্বোধন

ভুরুঙ্গামারীতে গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কার্যক্রমের উদ্বোধন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৬:১৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদানের লক্ষ্যে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ঘর নির্মাণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নে ঘর নির্মাণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা, সহকারি কর্মকর্তা ভূমি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান সিরাজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর আলম, জয়মনিরহাট ইউপি চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন সানোয়ার প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভুরুঙ্গামারী উপজেলায় ২০০টি ঘর নির্মাণ করা হবে। প্রতিটি ঘর নির্মাণ ব্যয় ধরা হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস প্রকল্পটি বাস্তবায়ন করবে।
উপকারভোগী সামপা বেওয়া জানান, ঘর পেয়ে তিনি খুব খুশি। এ জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী সহ সকলের জন্য দোয়া করেন।
জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, কুড়িগ্রাম জেলার জন্য ১৫৩৯ টি ঘর বরাদ্দ পাওয়া গিয়েছে। জেলার ৯ টি উপজেলায় এই কার্যক্রম চলমান রয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক প্রকল্প বাস্তবায়ন করা হবে।

Comments

comments

Close
%d bloggers like this: