আজ: ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ১২:০৪
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ গফরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলাটিপে হত্যা

গফরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলাটিপে হত্যা


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৬:১০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


ময়মনসিংহের গফরগাঁওয়ে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে স্বামী ও শ^াশুড়ি গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বাশুড়ি পলাতক রয়েছে। ঘটনাটি ঘটে আজ বৃহস্পতিবার সকালে ৬টার দিকে উপজেলার গফরগাঁও ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামে। নিহত গৃহবধূর নাম জান্নতুল ফেরদৌস মানছুরা (২০)। সে ওই গ্রামের ইব্রাহিম শেখ (৩৮) ওরফে সেলিম মিয়ার স্ত্রী। ঘটনার একমাত্রা প্রত্যক্ষদর্শী নিহতের চার বছর বয়সী কন্যা সবিতা।
পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে ইব্রাহীম শেখ ওরফে সেলিমের সাথে ২০১৬ সালের ২৯ অক্টোবর পারিবারিকভাবে বিয়ে হয় পাশ^বর্তী উস্থি ইউনিয়নের কাজল মিয়া মেয়ে মানছুরার। সম্প্রতি বাবার বাড়ি থেকে ১০ লাখ টাকা এনে দিতে গৃহবধূ মানছুরাকে প্রায়ই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল স্বামী ইব্রাহীম ওরফে সেলিম।
এ অবস্থায় বৃহস্পতিবার ভোরে ফের টাকা চাওয়া নিয়ে স্বামীর সাথে কথা কাটাকাটি হয় মানছুরার। এহেন পরিস্থিতিতে স্বামী সেলিম ও তার মা জেসমিন মিলে মানছুরার গলাটিপে হত্যা করে। নিহতের চার বছরের শিশু সবিতা পুলিশ ও তার নানা-নানীসহ স্থানীয়দের সামনে অপকটে বলতে থাকে সকালে তার মাকে প্রথমে মারধর করেন তার বাবা। পরে তার দাদী জেসমিন তার মায়ের পা চেপে ধরেন এবং তার বাবা গলাটিপে হত্যা করেন।
এ বিষয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ মাহফুজা খাতুন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ খাটের উপর শোয়ানো অবস্থায় পেয়েছি। শরীরে কোন আঘাতে চিহ্ন না থাকলেও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comments

comments

Close
%d bloggers like this: