আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:২৫
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ : কবিতা খানম

সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ : কবিতা খানম


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৬:০৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নির্বাচন কমিশন বেগম কবিতা খানম বলেছেন, উপ-নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করবে। দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সদরের একাংশ) সংসদীয় আসনের উপ-নির্বাচন লক্ষ্যে বিশেষ আইন শৃঙাখলা মিটিংয়ে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জেলা যুগ্নজজকে প্রধান করে ২ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বগুড়া, নাটোর, পাবনা ও সিরাজগঞ্জের ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা উপজেলা প্রশাসন কঠোরভাবে দায়িত্ব পালন করবেন ভোট গ্রহনের দিন। বিশেষ করে ভোট গ্রহনের আগের দিন এবং ভোট গ্রহনের পরদিন থেকে ৩ দিন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ওই নির্বাচনী এলাকায় অবস্থান করবেন। ভোট কেন্দ্রগুলোতে শতভাগ ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। আগামী ৯ নভেম্বর ইভিএম এ ভোট গ্রহনের পরীক্ষামূলক প্রশিক্ষন খোলা মাঠে প্রদর্শন করা হবে।
এছাড়া কেন্দ্র সমূহে ১৭ জন করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য অংশ গ্রহণ করবে। এ সভায় জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদের সভাপতিত্বে অনান্যর মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ তোফাজ্জল হোসেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফরিদুল ইসলাম প্রমূখ।
এ সভায় অতিরিক্ত জেলা প্রশাসক এবিএম রওশন কবীর ও জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসাইনসহ র‌্যাব, পুলিশ, আনসার ও সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close
%d bloggers like this: