আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৮:২২
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ দুর্গাপুরে শিশুদের মাঝে কম্প্যাশনের ত্রাণ বিতরণ

দুর্গাপুরে শিশুদের মাঝে কম্প্যাশনের ত্রাণ বিতরণ


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৫:২৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের সীমান্তবর্তী বারমারী গ্রামে স্বাস্থ্য বিধি মেনে কোভিড ১৯ এর মহামারীতে মধ্য ও দক্ষিন শিশু উন্নয়ন প্রকল্প ‘বিডি ৪২২ এর আওতায় কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় ১৯৬ জন স্পন্সর শিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জামাদি বিতরন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে কম্প্যাশন চত্তরে এ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে বিতরণ পুর্ব আলোচনায় প্রকল্প ব্যবস্থাপক এলিসন ঘাগ্রা এর সঞ্চালনায়, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের এলসিসি চেযারম্যান পাস্টার কম্প কুমার ম্রং এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ নাসির উদ্দিন, ইউপি সদস্য আব্দুল আলম প্রমুখ। আলোচনা শেষে ২য় বারের মতো ১৯৬ জন শিশুর অভিভাবকের হাতে ১৪ কেজি চাল, ১.৫ কেজি ডাল, ১.৫ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ৪ কেজি আলু, ২টি সাবান ও ২টি মাস্ক বিতরণ করা হয়।

বক্তারা বলেন, মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উনয়ন প্রকল্প ‘‘বিডি ৪২২’’ প্রকল্প মুলত তালিকাভুক্ত স্পন্সর শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও নৈতিক শিক্ষা বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে। এলাকার পিছিয়ে পড়া নানা ধর্ম ও বর্নের শিশুরা এ সুবিধা পেয়ে থাকে। এ কাজে সহায়তা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

Comments

comments

Close
%d bloggers like this: