আজ: ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:৩০
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার সিনহা হত্যা: রিমান্ড শেষে আদালতে কনস্টেবল রুবেল

সিনহা হত্যা: রিমান্ড শেষে আদালতে কনস্টেবল রুবেল


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৫:১৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার


সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় গ্রেপ্তারকৃত কনস্টেবল রুবেল শর্মাকে দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়েছে।

নতুন করে রিমান্ড আবেদন না করায় আদালত তাকে কারাগারে পাঠাবে। তবে এ পর্যন্ত আদালতের সিদ্ধান্ত জানানো হয়নি। গত ২৮ অক্টোবর কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহ (টেকনাফ-৪) এর আদালতে দ্বিতীয় দফায় তার ৫ দিনের রিমান্ড মনজুর হয়েছিলো।

গত ৩০ সেপ্টেম্বর রুবেল শর্মার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। এর আগে গত ১৪ সেপ্টেম্বর কনস্টেবল রুবেলকে সিনহা হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম জানান, রিমান্ডে তার কাছ থেকে সিনহা হত্যা মামলা সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। র‌্যাবকে মামলাটির তদন্তভার দেয়া হয়। এ মামলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১২ জন আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Comments

comments

Close
%d bloggers like this: