আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, রাত ৮:৩৯
সর্বশেষ সংবাদ
খেলাধূলা ভক্তদের ভালোবাসার প্রতিদান দিতে মরিয়া সাকিব

ভক্তদের ভালোবাসার প্রতিদান দিতে মরিয়া সাকিব


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৫:১৭ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


নিষেধাজ্ঞার সময়টায় ভক্তদের কাছ থেকে পাওয়া ভালোবাসায় আপ্লুত সাকিব আল হাসান। প্রত্যাশার চেয়ে বেশি এই পাওয়া। তাই মাঠে ফিরেই সেসবের প্রতিদান দিতে মরিয়া বিশ্বসেরা অলরাউন্ডার।

কোভিডের দাপটে মাঠে ছিল না ক্রিকেট। তারো আগে থেকে মাঠের বাইরে দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে এই না থাকাই যেন তাকে মনে করিয়ে দিয়েছে বার বার। সুদূর যুক্তরাষ্ট্রে বসেও ভক্তদের ভালোবাসায় হয়েছে সিক্ত।

ঢাকায় ফেরার আগের রাতে নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করা ভিডিওতে সাকিব জানান, এবার সময় হয়েছে প্রতিদান দেয়ার। আমার তো মনে হয়, একদম হান্ড্রেড পারসেন্ট আমার প্রত্যাশা পূরণ হয়েছে। আমি যেটা চেয়েছিলাম তার চেয়ে বেশি সমর্থন পেয়েছি। দেশ ও দেশের বাইরের সকল মানুষ আমাকে অনেক বেশি সমর্থন দিয়েছেন। এখন আবার যখন খেলব, তখন এটাই মনে হবে যে কীভাবে এই ভালোবাসার প্রতিদানটা দিতে পারব।

ক্রিকেট থেকে নির্বাসনের যাওয়ার আগে সাকিব একই সাথে ছিল টেস্ট আর টি-টোয়েন্টি ক্যাপ্টেন। সেই দায়িত্ব নিয়েও প্রশ্ন ছিল সাকিবের কাছে। সাকিব আল হাসান বলেন, এখন আমার টার্গেট থাকবে আমি যেখান থেকে শেষ করেছি সেখানে পৌঁছানো। আগের চেয়েও যাতে আরও ভালো কিছু করতে পারি আমি সেই চেষ্টাই করে যাবো।

জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পেয়েও কর্তৃপক্ষকে জাননি সাকিব। সতীর্থদের মনে আগের মতো সেই বিশ্বাসটা কি থাকবে? আর মাথার ওপর এতো বড় অভিযোগের বোঝা নিয়ে বিশ্বকাপে অমন দুর্দান্ত পারফরমেন্স কীভাবে কোরলেন সাকিব, প্রশ্ন ছিল সেটা নিয়েও।

সাকিব বলছেন, মহামারি আর এই নির্বাসন, বদলে দিয়েছে জীবনদর্শন। তাই আগামীতে মাঠে দেখা যেতে পারে অন্য এক সাকিবকে।

Comments

comments

Close
%d bloggers like this: