আজ: ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৬:১৮
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার ২ লাখ ইয়াবাসহ বিজিবির হাতে আটক ৬ জন

২ লাখ ইয়াবাসহ বিজিবির হাতে আটক ৬ জন


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৫:১১ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার


বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে দুই লাখ ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে বিজিবি। আটককৃতদের মধ্যে পাঁচজন রোহিঙ্গা রয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকালে, নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু-আমতলী সীমান্তে এ অভিযান চালানো হয় বলে জানান বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

আটককৃতরা হলো: উখিয়ার কুতুপালং লম্বাশিয়া ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-ব্লকের বাসিন্দা ফকির আহম্মেদের ছেলে মো. রহমত উল্লাহ (২৫), মো. নূর মোহাম্মদের ছেলে মো. মাহমুদুল হাসান (২১), আব্দুল আলিমের ছেলে মো. সিলিম (২২), মো. সোনা আলীর ছেলে মো. আমিন (২২) ও মৃত আলী হোসেনের ছেলে মো. জিয়াবুল হক (২৬)। আটক অন্যজন উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার মো. মীর আহম্মেদের ছেলে মো. জয়নাল আবেদীন (২৫)।

লে. কর্নেল আলী হায়দার বলেন, সকালে নাইক্ষ্যংছড়ি ঘুমধুম ইউনিয়নের রেজু-আমতলী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান আসার খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। এক পর্যায়ে মিয়ানমার সীমান্ত দিক থেকে ৬ জন সন্দেহজনক লোককে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এতে লোকগুলো দৌঁড়ে পালানোর চেষ্টা করে। বিজিবির সদস্যরা ধাওয়া দিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। পরে আটকদের দেহ তল্লাশি করা হয়। এসময় তাদের প্রত্যেকের কোমরে লুঙ্গি ও গামছা দিয়ে বিশেষ কৌশলে মোড়ানো অবস্থায় ২ লাখ ইয়াবা পাওয়া যায়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Comments

comments

Close
%d bloggers like this: