আজ: ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪২ হিজরি, রাত ৮:২৬
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ কলাপাড়ায় শ্রমিক লীগ নেতার কব্জি কর্তন : গ্রেপ্তার ২

কলাপাড়ায় শ্রমিক লীগ নেতার কব্জি কর্তন : গ্রেপ্তার ২


পোস্ট করেছেন: অনলাইন ডেক্স | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৫:১০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ


কলাপাড়া উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি জুয়েল প্যাদা (৩৫)কে কুপিয়ে বাম হাতের কব্জি কেটে নেয়ার ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার এঘটনায় প্রতিবাদ সভা করেছে উপজেলা শ্রমিক লীগ।

কলাপাড়া থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি জুয়েল প্যাদার বাম হাতের কব্জি বরাবর কেটে বিচ্ছিন্ন করা হয়েছে। ডান হাতে এবং দুই পায়ে এলোপাথারি কোপানো হয়েছে। তার রগগুলো কেটে ফেলা হয়েছে ধারনা করা হচ্ছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত টিয়াখালীর মো. বশির হাওলাদার ও সোহেল হাওলাদারকে গ্রেপ্তার করেছে। এঘটনায় একই এলাকার মিজান মাস্টারকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন আহতের বাবা ফারুক প্যাদা। বাকি আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

আহতের পরিবার সূত্রে জানা গেছে,পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাত ৮টার দিকে রজপাড়ায় নাসির সিকদারের দোকানের সামনে একদল সশস্ত্র সন্ত্রাসী জুয়েলকে নৃশংসভাবে হত্যার উদ্দেশে কুপিয়েছে। তাকে অচেতন ও শঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এরপর তাকে ঢাকায় পাঠানো হয়।

এঘটনার প্রতিবাদে কলাপাড়া উপজেলা শ্রমিক লীগ আজ বৃহস্পতিবার বেলা ১১টায় এক প্রতিবাদ সভা করেছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিক লীগ সভাপতি হীরা হাওলাদার স্বপন। হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মো: জাকির হোসেন, গাজী মশিউর রহমান মামুন গাজী, নীলগঞ্জ ইউনিয়ন সভাপতি মুহ: শাহরুল ইসলাম লিটন, টিয়াখালী ইউনিয়ন সভাপতি মো: রিয়াজ আকন, সহসভাপতি মো: আবুল কালাম মৃধা, মিঠাগঞ্জ ইউনিয়ন সাধারন সম্পাদক মো: বাদশা হাওলাদার, লালুয়া ইউনিয়নের সাধারন সম্পাদক শাহাবুদ্দিন গাজী প্রমূখ। ঘটনাস্থলে আতঙ্ক বিরাজ করছে।

Comments

comments

Close
%d bloggers like this: