আজ: ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি, সন্ধ্যা ৭:৪০
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে মানববন্ধন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৩:০০ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপনের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে
আজ বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন ও সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের আয়োজনে সুনামগঞ্জ আইনজীবী সমিতির সামনে ঐ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের আহবায়ক মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সালেহীন চৌধুরী শুভর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক সৈয়দ মহিবুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. চান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শেরনুর আলী, জেলা জাসদের সভাপতি এনামু জাম্মান চৌধুরী, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাড. রুহুল তুহিন, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, মানবাধিকার কমিশন সুনামগঞ্জের সভাপতি অ্যাড. আব্দুল জলিল প্রমুখ।
মানবন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেলা সদরে স্থাপন করতে হবে আর যদি সদরে বিশ্ববিদ্যালয় না করা হয় তাহলে আমরা কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করব।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Comments

comments

Close
%d bloggers like this: