আজ: ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি, দুপুর ১২:৪০
সর্বশেষ সংবাদ
খেলাধূলা চেলসির টানা দ্বিতীয় জয়

চেলসির টানা দ্বিতীয় জয়


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৫/১১/২০২০ , ৯:২৫ পূর্বাহ্ণ | বিভাগ: খেলাধূলা


প্রথমার্ধে দুই পেনাল্টি গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া চেলসি বিরতির পর জালের দেখা পেল আরও একবার। রেনকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয়ের স্বাদ পেল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। স্ট্যামফোর্ড ব্রিজে বুধবার ‘ই’ গ্রুপের ম্যাচে দ্বিতীয়ার্ধের পুরোটা ১০ জন নিয়ে খেলা ফরাসি দলটিকে ৩-০ গোলে হারায় চেলসি।
ঘরের মাঠে ১০ম মিনিটে সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন ভেরনার। প্রতিপক্ষের ডি-বক্সে এই জার্মান ফরোয়ার্ড ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল চেলসি। এর পর সেভাবে সুযোগ তৈরি করতে পারছিল না আগের ম্যাচে ক্রাসনোদারকে ৪-০ গোলে হারানো ইংলিশ দলটি। ৪১তম মিনিটে আরেকটি স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন ভেরনার।
ভিএআরের সাহায্যে হ্যান্ডবলের কারণে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। এ ঘটনায় ডিফেন্ডার দালবের্ত দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় রেন। ছন্নছাড়া ফুটবল খেলা সফরকারী দলটি প্রথমার্ধে গোলের জন্য শট নিতে পারে কেবল একটি, সেটিও ছিল না লক্ষ্যে।
দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন আব্রাহাম। ডান দিক থেকে রিস জেমসের নিচু ক্রসে খুব কাছ থেকে পায়ের টোকায় বল জালে পাঠান এই ইংলিশ ফরোয়ার্ড। ৭৪তম মিনিটে গোল পেতে পারতেন আব্রাহামের বদলি নামা অলিভিয়ে জিরুদ। কিন্তু ফরাসি এই ফরোয়ার্ডের শট ফেরান গোলরক্ষক।
তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সেভিয়া।

Comments

comments

Close
%d bloggers like this: