আজ: ১৮ই অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি, রাত ১২:৪৯
সর্বশেষ সংবাদ
অপরাধ, জেলা সংবাদ, নারী ও শিশু, প্রশাসন প্রতিবন্ধী শিশুকে বেঁধে সাবেক পুলিশ সদস্যের নির্যাতন

প্রতিবন্ধী শিশুকে বেঁধে সাবেক পুলিশ সদস্যের নির্যাতন


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১০/১০/২০২০ , ৪:২০ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,জেলা সংবাদ,নারী ও শিশু,প্রশাসন


নাটোর শহরের হরিশপুর এলাকায় এক প্রতিবন্ধীকে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে সাবেক এক পুলিশ সদস্যেসহ তার পরিবারের বিরুদ্ধে। শিশুরা ক্রিকেট খেলার সময় একটি বল ওই পুলিশ সদস্যের বাড়ির মধ্যে পড়ে। এ সময় প্রতিবন্ধী শিশু জাবেদ বলটি আনার জন্য ওই বাড়িতে গেলে সাবেক পুলিশ সদস্য ও তার পরিবারের সদস্যরা বেঁধে তাকে মারধর করতে শুরু করে। এতে এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে বাড়িটি ঘিরে ফেললে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। আজ দুপুরে শহরের হরিশপুর চেয়ারম্যানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দুপুরে কয়েকজন শিশু ক্রিকেট খেলার সময় একটি বল পুলিশের সাবেক সদস্য হাবিবুর রহমানের বাড়িতে পড়ে। এ সময় প্রতিবন্ধী শিশু জাবেদ বলটি আনতে গেলে সাবেক পুলিশ সদস্য হাবিবুর, তার স্ত্রী শাহানাজ ও শ্যালক মাহফুজ প্রতিবন্ধী শিশুটিকে বেঁধে মারধর শুরু করে। বিষয়টি টের পেয়ে ক্ষুদ্ধ এলাকবাসী ওই বাড়িটি ঘিরে ফেলে। এ সময় সংবাদ পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে জনরোষ থেকে বাঁচতে অভিযুক্তরা দ্রুত পুলিশ ভ্যানে উঠে আত্মরক্ষা করে।

এ বিষয়ে হাবিবুর রহমান শিশুটিকে বেঁধে রাখার কথা স্বীকার করলেও নির্যাতন করার কথা অস্বীকার করেন। অপরদিকে সেখানে উপস্থিত থানার পুলিশ সদস্যরা কোনো মন্তব্য করেননি।

Comments

comments

Close