আজ: ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৪২ হিজরি, রাত ২:০১
সর্বশেষ সংবাদ
খেলাধূলা মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলবেন শচীন পুত্র অর্জুন?

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলবেন শচীন পুত্র অর্জুন?


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০৯/২০২০ , ৬:০২ অপরাহ্ণ | বিভাগ: খেলাধূলা


ভারতীয় ক্রিকেটে আবারও কি ফিরতে যাচ্ছে ‘টেন্ডুলকার’। সিনিয়র নয়; তার ছেলে অর্জুন টেন্ডুলকার আবারও এসেছেন সংবাদ শিরোনামে। মুম্বাই ইন্ডিয়ান্স দলের সদস্যদের পুল সেশনের একটা ছবি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে। ছবিতে দেখা যাচ্ছে ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন সহ মুম্বাই ইন্ডিয়ান্স দলের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে সুইমিং পুলে সাঁতার কাটছেন অর্জুন টেন্ডুলকার!

এরপর থেকে ভারতের ক্রিকেটাঙ্গনে গুঞ্জন শুরু হয়েছে যে, বাবার দেখানো পথেই কি মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন মাস্টার ব্লাস্টারের ছেলে? জানা গেছে, মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে আমিরাত উড়ে গিয়েছেন অর্জুন টেন্ডুলকার। জেমস প্যাটিনসন, ট্রেন্ট বোল্টদের সঙ্গে তিনি পুল সেশনে সময় কাটাচ্ছেন। তবে অর্জুনকে আগেও আইপিএলের নেট বোলার হিসেবে দেখা গেছে। এবার করোনার কারণে আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরাততে। প্রত্যেক ফ্র্যাঞ্চাইজি দল নেট বোলারদের সঙ্গে নিয়ে গিয়েছে।

মুম্বাই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে , রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলে অর্জুন টেন্ডুলকার যোগ দেননি। নেট বোলার হিসেবেই মু্ম্বাই ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে আবুধাবি উড়ে গেছেন। তবে মুম্বাই ইন্ডিয়ান্সে অর্জুনের যোগ দেওয়ার সম্ভবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সূত্রের খবর, কোনো ক্রিকেটার টুর্নামেন্ট থেকে ছিটকে গেলে তার বিকল্প হিসেবে অর্জুনকে নেওয়া হবে। যদিও ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেললেও নিজেকে মেলে ধরতে পারেননি তিনি।

Comments

comments

Close