আজ: ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা সফর, ১৪৪২ হিজরি, রাত ১০:৫৫
সর্বশেষ সংবাদ
বিনোদন মায়ের ফোন দিয়ে মাদক কারবারীদের সঙ্গে কথা বলতেন রিয়া!

মায়ের ফোন দিয়ে মাদক কারবারীদের সঙ্গে কথা বলতেন রিয়া!


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৫/০৯/২০২০ , ১১:৩২ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখতে মায়ের ফোন ব্যবহার করতেন রিয়া চক্রবর্তী। ওই মোবাইলের মাধ্যমেই মাদক কারবারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন অভিনেত্রী। সম্প্রতি এমন তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে ভারতের জি নিউজ।

জানা যাচ্ছে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী নিজের একটি মোবাইল তদন্তকারীদের হাতে তুলে দিলেও, দ্বিতীয়টি জমা দেননি। সে বিষয়ে অভিনেত্রী কোনও মন্তব্যও করেননি। এরপর রিয়ার বাড়িতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে তল্লাসি চালানো হলে সেখান থেকে অভিনেত্রীর ল্যাপটপসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। তার মধ্যেই ছিল রিয়া চক্রবর্তীর দ্বিতীয় মোবাইল। যেটি তার মা সন্ধ্যা চক্রবর্তীর নামে রয়েছে। সন্ধ্যা চাক্রবর্তীর নামে যে মোবাইলটি রেজিস্ট্রার করা রয়েছে সেটি থেকেই সামনে আসে বিভিন্ন তথ্য।

মায়ের নামে যে মোবাইলটি রেজিস্ট্রার করা হয়েছে তার মাধ্যমেই মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ করতেন রিয়া। সেখান থেকেই মাদক কারবারীদের সঙ্গে রিয়ার বিভিন্ন কথপোকথন প্রকাশ্যে আসতে শুরু করে।

জানা গেছে, সারা আলি খান যে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগাযোগ করতেন রিয়াও তাদের মাধ্যমে বিভিন্ন নেশার দ্রব্য আমদানি করতেন। তবে সারার ফোনের তালিকায় কোন কোন মাদক কারবারী এবং পাচারকারী রয়েছে সে বিষয়ে খোঁজ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Comments

comments

Close