আজ: ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৪২ হিজরি, সকাল ৯:৪৪
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ নানির ওপর অভিমান করে…

নানির ওপর অভিমান করে…


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১৪/০৯/২০২০ , ৫:০২ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


নেত্রকোনার মদনে প্রশান্ত দে (২০) নামের এক কলেজছাত্র নানির সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। সোমবার সকালে পৌরসদরের জাহাঙ্গীরপুর শ্যামলী রোডে নানা মৃত মাধব দত্তের বসতঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। সে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া গ্রামের নারায়ন দে এর ছেলে ও নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রশান্ত দীর্ঘদিন ধরে মদন উপজেলায় পৌরসদরের শ্যামলী রোডে নানার বাসায় থেকে লেখাপড়া করছে। নানি ও নাতি প্রশান্ত এ বাসায় বসবাস করত। মাদকসাক্ত থাকায় প্রায়ই নানি মিনারানীকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য চাপ দিত। এমন কি বসতঘরের জিনিসপত্র ভাঙচুর করত। সোমবার সকালে নানি বাড়ির সামনে গরু নিয়ে গেলে এর সুযোগে প্রশান্ত বসতঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে।

প্রতিবেশীরা মদন থানায় খবর দিলে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি।

মদন থানার এসআই আব্দুল হালিম জানান, খবর পেয়ে প্রশান্ত নামের এক কলেজছাত্রের লাশ সোমবার সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি।

Comments

comments

Close