আজ: ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৪২ হিজরি, ভোর ৫:৪০
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ চট্টগ্রামে ছিনতাই অপহরণের ঘটনায় কিশোরসহ ১৬ জন গ্রেপ্তার

চট্টগ্রামে ছিনতাই অপহরণের ঘটনায় কিশোরসহ ১৬ জন গ্রেপ্তার


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ১১/০৯/২০২০ , ৭:১১ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ


চট্টগ্রাম মহানগরীতে চাঁদাবাজি ও অপহরণের পৃথক পৃথক অভিযোগে ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত নগরীর কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, প্রেপ্তারকৃতদের মাঝে ছয়জন কিশোর গ্যাংয়ের সদস্য।

ঘটনার বিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন বলেন, স্টেশন রোডের ফুটপাতের দোকানদার মো. সোহেলের কাছ থেকে চাঁদার দাবি করে কয়েকজন। চাঁদা না পেয়ে তারা সোহেলকে মারধরসহ ভয়ভীতি প্রদর্শন করে। এসময় মো. সাহেদ হোসেন মনা (২২) ও মো. রফিক (২০) নামের দুজনকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে একই সময়ের নিউ মার্কেট এলাকার পেয়ার আহম্মদকে (২৫) অপহরণ করে চাঁদা দাবির ঘটনায় ছয় কিশোরকে গ্রেপ্তার করা হয় এবং পেয়ার আহম্মদকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে মোহাম্মদ মহসিন বলেন, বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা ৬-৭ জন কিশোর পেয়ার আহম্মদকে অপহরণ করে একটি মাহেন্দ্র গাড়িযোগে ব্রিকফিল্ড রোডে নিয়ে যায়। সেখানে একটি ভবনে আটকে রেখে ইয়াবা দিয়ে তাকে ফাঁসিয়ে দিয়ে চাঁদা দাবি করে। এই খবর পেয়ে পুলিশ সাতজন কিশোরকে গ্রেপ্তার পেয়ার আহম্মদকে উদ্ধার করে।

অন্যদিকে নিউ মার্কেট এলাকায় ছিনতাইয়ের সময় সাতজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়েছে।

Comments

comments

Close