আজ: ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৪২ হিজরি, ভোর ৫:৪০
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, জাতীয় বিডিনিউজ সম্পাদকের জামিন স্থগিত চেয়েছে দুদক

বিডিনিউজ সম্পাদকের জামিন স্থগিত চেয়েছে দুদক


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৮/০৯/২০২০ , ১০:৫০ পূর্বাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,জাতীয়


দুর্নীতি দমন কমিশনের মামলায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদীকে হাইকোর্টের দেওয়া আট সপ্তাহের আগাম জামিন আদেশ স্থগিত চেয়ে আবেদন করেছে দুদক।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, হাইকোর্টের জামিন আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করা হয়েছে। বিচারপতি মো. নূরুজ্জামানের চেম্বার আদালতে এ আবেদনের ওপর শুনানি হতে পারে।

হাইকোর্টে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী আব্দুর মতিন খসরু ও আইনজীবী মাহবুব শফিক। দুদকের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

গত ২৬ আগস্ট দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ তাঁকে আট সপ্তাহের আগাম জামিন দেন।

দুদকের করা মামলায় তৌফিক ইমরোজ খালিদী ওইদিন  হাইকোর্টে হাজির হয়ে জামিনের আবেদন করেছিলেন। অসাধু উপায়ে সম্পদ অর্জনের অভিযোগে তাঁর বিরুদ্ধে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ গত ৩০ জুলাই মামলা করা হয়।

মামলার এজাহারে বলা হয়, তৌফিক ইমরোজ খালিদী এইচএসবিসি, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বিভিন্ন হিসাবে ৪২ কোটি টাকা জমা রেখেছেন, যার বৈধ কোনো উৎস নেই।

Comments

comments

Close