আজ: ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা সফর, ১৪৪২ হিজরি, রাত ১০:৩৩
সর্বশেষ সংবাদ
জেলা সংবাদ আইন শৃঙ্খলা উন্নয়নে নাগরিকদের ভূমিকা রাখতে হবে: হাবিবে মিল্লাত এমপি

আইন শৃঙ্খলা উন্নয়নে নাগরিকদের ভূমিকা রাখতে হবে: হাবিবে মিল্লাত এমপি


পোস্ট করেছেন: মতপ্রকাশ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ০৯/০৮/২০২০ , ৮:৪৬ অপরাহ্ণ | বিভাগ: জেলা সংবাদ


আওয়ামীলীগ সরকার দেশের মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতে বদ্ধ পরিকর। এজন্য অপরাধ প্রবণতা বন্ধসহ আইনশৃঙ্খলা উন্নয়নে পুলিশের পাশাপাশি সকল নাগরিককে ভূমিকা রাখতে হবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। আজ রবিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় কমিটির প্রধান উপদেষ্টা স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এসব কথা বলেন।
করোনাকাল ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি তাদের এই সহযোগিতা অসহায় মানুষকে এ বিপদ কাটিয়ে উঠতে প্রেরণা ও শক্তি যোগাবে। এ সভায় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরোজ মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. বিমল কুমার দাস, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আনসার ভিডিপি কর্মকর্তা সিফাত-ই-খোদা, সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারসহ সরকারি ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা ।
এদিকে শনিবার দুপুরে ওই সম্মেলন কক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেসা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেসা মুজিব জাতির পিতা বঙ্গবন্ধুর পাশে থেকে শুধু তাঁকে সাহস, অনুপ্রেরণা আর শক্তি যোগাননি। তিনি তাঁর সমস্ত মন প্রাণ ও হৃদয় দিয়ে এদেশের মানুষের সেবা করে গেছেন।
এই মহিয়সী নারীকে শুধু স্মরণ নয়, তাঁকে অনুসরণও করতে হবে এবং আগামী প্রজন্মের মাঝে এসব ত্যাগ ও দেশপ্রেমের বার্তা ছড়িয়ে দিতে হবে। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না, অতিরিক্ত জেলা প্রশাসক ফিরোজ মাহমুদ, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা, ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা প্রমুখ।

Comments

comments

Close